1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ggyyrfxljq@icoxc.com : 0oaq1ccbve zkpub87n3j : 0oaq1ccbve zkpub87n3j
  3. ferozahmeed10@gmail.com : moderator1818 :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
  5. ixuxutpnmx@vbnco.com : 8tjcmh8ra6 t6kj6ercsa : 8tjcmh8ra6 t6kj6ercsa
জনতার ঢল নেমেছে সাবেক,, চেয়ারম্যান ছাবের আহমেদের বাড়িতে। - Barta24TV.com
ভোর ৫:৩৫, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনতার ঢল নেমেছে সাবেক,, চেয়ারম্যান ছাবের আহমেদের বাড়িতে।

Reporter Name
  • Update Time : সোমবার, মে ১৬, ২০২২
  • 364 Time View

মোঃ মাসুদ আলম সাগর ব্যুরো প্রধান চট্টগ্রাম বিভাগ:
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদজনতার ঢল (ইউপি) নির্বাচনে জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ ছাবের আহমেদ।
শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টায় চরপাথরঘাটায় নিজ বাড়ির সামনে এলাকার সহস্রাধিক মানুষ বিক্ষোভ করে হাজী মোহাম্মদ ছাবের আহমেদকে নির্বাচনে প্রার্থী হওয়ার দাবি জানান। পরে তাদের দাবির মুখে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করার ঘোষণা দিলে আনন্দ-উল্লাসে মেতে উঠেন স্থানীয় বাসিন্দারা।উপস্থিত লোকজনের উদ্দেশ্যে সাবেক চেয়ারম্যান হাজী মোহাম্মদ ছাবের আহমেদ বলেন, আমি আজীবন আওয়ামী লীগে থাকতে চাই। দলের সিদ্ধান্ত ও আমার অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির বাইরে আমি কোনো দিন যাইনি।

 

 


আজ আপনাদের ভালোবাসা আমাকে আজীবন কৃতজ্ঞ করে রাখবে। দলের বাইরে গিয়ে আমার নির্বাচন করার ইচ্ছা ছিল না। আপনাদের দাবির মুখে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিলাম।
এই ছাড়া তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন আমি আগে ও জনগণের পাশে ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকবো, ইনশাআল্লাহ, সুখে-দুখে আপনাদের পাশে থাকতে চাই। উক্ত অনুষ্ঠানে 2 নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলী আজগর বলেন ছাবের চেয়ারম্যান জনগণের বন্ধু জনগণের পাশে আছে থাকবে।

 

 


উক্ত অনুষ্ঠানে ১,২, ৩, নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী আয়েশা আক্তার বলেন হাজী, মোহাম্মদ ছাবের আহম্মেদ চেয়ারম্যান জনগণের বন্ধু,
উল্লেখ্য, ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয় শুক্রবার রাতে। চরপাথরঘাটা ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পান উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন।

 

 


মনোনয়নের তালিকায় সাবেক ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ ছাবের আহমেদের নাম থাকায় এলাকাবাসী তাকে ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এলাকাবাসীর এ দাবির প্রেক্ষিতে তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category