1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
সাতক্ষীরা সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত।  - Barta24TV.com
ভোর ৫:১৪, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরা সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত। 

Reporter Name
  • Update Time : বুধবার, জুন ১, ২০২২
  • 250 Time View

 

 

সাতক্ষীরা জেলা প্রতিনিধি

হানিফ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাকা মারায় হানিফ পরিহনের এক হেল্পারসহ ১০ যাত্রী আহত হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরা -যশোর সড়কের ছয়ঘরিয়া স্টার ভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সদর উপজেলার ঘোনা গ্রামের তানভির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তিনি গাবতলী টার্মিনাল থেকে সাতক্ষীরা আসার উদ্দেশ্যে হানিফ পরিবহনে(ঢাকা মেট্রো-ব – ১৪-৬৪৩৪) ওঠেন। ভোর চারটার দিকে পরিবহনটি সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া স্টার ভাটার সামনে পৌঁছালে রাস্তায় কাচা মাটি পড়ে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাম পাশের একটি সৃস্টিফুল গাছে ধাক্কা মারে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। হেলপার কলারোয়া উপজেলার শুভঙ্করকাটি গ্রামের মিহির মীর গেটের পাশের সীটের সঙ্গে চ্যাপটা হয়ে যায়। এ সময় তিনি ছাড়াও একই এলাকার আমেনা খাতুন, ইয়াছির আরাফাত, শেখ গোলাম আযম ১০জন আহত হন। ফায়ার ব্রিগেড এসে মিহির মীরকে গাড়ির অংশ বিশেষ কেটে বের করে আনেন। মিহির মীরের দু’ পা মারাত্মক জখম হয়েছে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সাতক্ষীরা শাখার কর্মকর্তা অর্ঘ দেবনাথ জানান, দুর্ঘটনা কবলিত হানিফ পরিবহন থেকে হেলপার মিহির মীরকে তারা যন্ত্রপাতি ব্যবহার করে উদ্ধার করে। বিনেরপোতা এলাকার নদী খননের কাচা মাটি ও স্থানীয় কৃষি জমির মাটি ভাটায় নিয়ে যাওয়ার কারণে ট্রলি থেকে পড়ে রাস্তা পিচ্ছিল হয়ে যাচ্ছে। এ কারণেই হানিফ পরিবহনসহ অন্যান্য গাড়ি দুর্ঘটনার শিকার হচ্ছে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবীর জানান, দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছেন মর্মে তিনি জেনেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category