1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ভারতের নিকট জুনিয়র টাইগারদের ২-১ গোলে হার। - Barta24TV.com
রাত ৪:৩৬, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের নিকট জুনিয়র টাইগারদের ২-১ গোলে হার।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২
  • 255 Time View

 

স্পোর্টস ডেস্কঃ আবারও প্রতিপক্ষ ভারত ফলাফলটাও একই শুধু প্রেক্ষাপটটা যেনো ভিন্ন। বয়স ভিত্তিক দল হোক কিংবা জাতীয় দল ভারতের কাছে পরাজিত হওয়া যেনো বাংলাদেশের চিরায়ত স্বভাব। এক মাস আগে অ-২০ সাফ চ্যাম্পিয়নশীপের ফাইনালে ভারতের কাছে পরাজিত হয়ে শিরোপা খুইয়ে ছিলো বাংলাদেশ। এবার এক মাস পর অ-১৭ সাফ চ্যাম্পিয়নশীপে সেই ভারতের পরাজয়ের ঘটনার পুনরাবৃত্তি করছিলো বাংলাদেশ অ-১৭ দল।

গ্রুপ পর্বে দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশ অ-১৭ আজ সেমিফাইনালে ভারত অ-১৭ ফুটবল দলের মুখোমুখি হয়েছিলো। গ্রুপ পর্বের দুই ম্যাচে প্রতিপক্ষকে নাকানিচুবানি খাওয়ানো বাংলাদেশের দলের ভারত বধ নিয়ে প্রচুর আত্মবিশ্বাস। কিন্তু বাস্তবে ঘটে নি। সেমিফাইনাল পর্বে বাংলাদেশ অ-১৭ ফুটবল দলকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করেছে ভারত অ-১৭ ফুটবল দল।

কলম্বোর রেসকোর্স গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ ছিলো গোল শূন্য ড্র। ৫১ মিনিটে বক্সের বাইরে থেকে বাংলাদেশের তিন জন খেলোয়াড়ের ছন্নছাড়া ভাবভঙ্গির সুযোগ নিয়ে গোল ম্যাচের গোল শূন্যের ডেথলক ভেঙ্গে ভারতকে ম্যাচে এগিয়ে দেয় থাঙ্গলালসন গাংন্তে। ৫৯ মিনিটে মাঠের ডানপ্রান্ত থেকে সতীর্থ খেলোয়াড়ের করা ক্রস থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন গাংন্তে। এতে করে ২-০ গোলের লিড নেয় ভারত অ-১৭ ফুটবল দল। ম্যাচের ৬৩ মিনিটে পেনাল্টি থেকে বাংলাদেশের হয়ে একমাত্র গোলটি করেন টুর্ণামেন্টে একমাত্র হ্যাট্রিক করা খেলোয়াড় মিরাজুল ইসলাম। এরপর বাংলাদেশ দল কোনো গোল শোধ করতে না পারলে ২-১ গোলের পরাজয়ে স্বপ্নের ফাইনাল খেলার আগেই বাংলাদেশ দলকে সাফ অ-১৭’র মিশনের ইতি টানতে হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category