1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
বাগেরহাট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানু ভুইয়া হত্যা মামলার ৯ জন আটক। - Barta24TV.com
দুপুর ১:৩৮, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানু ভুইয়া হত্যা মামলার ৯ জন আটক।

Reporter Name
  • Update Time : রবিবার, নভেম্বর ১৩, ২০২২
  • 371 Time View

মোঃ মুসা ভুইয়া,মোংলা বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট জেলা ছাত্রদলের দলের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম তানু ভুইয়া হত্যার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।শনিবার (১২ নভেম্বর) রাতে পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার বালিপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতে তানুর স্ত্রী কানিজ ফাতেমা বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনের নামে বাগেরহাট মডেল থানায় হত্যা মামলা করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন—বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি এলাকার ফরিদ শেখ (২৮), একেই এলাকার মনির, রাতুল, সিরাজুল , আলামিন, সুমন, মুকুল শেখ ও সদর উপজেলার কাড়াপাড়া এলাকার সোহাগ। সন্দেহভাজস আসামি হিসেবে বাসাবাটি এলাকার কবির নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কে এম আরিফুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, ‘গ্রেফতার আসামিরা ও নিহত তানু চিহ্নিত মাদক ব্যবসায়ী। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, মাদক ব্যবসা নিয়ে বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার পর ২২ ঘণ্টার মধ্যে আমাদের ডিএসবি, ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করেছে। হত্যাকণ্ডের পেছনে অন্য কোনও কারণ আছে কি-না, সেটাও তদন্ত করে দেখছে পুলিশ।’

উল্লেখ্য, গত শুক্রবার (১১ নভেম্বর) রাতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নুরে আলম তানু। তিনি বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার মৃত আব্দুর রউফ ভূঁইয়ার ছেলে। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের দায়িত্বে আসার আগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। শনিবার (১২ নভেম্বর) দুপুরে জানাজা শেষে সরুই কবরস্থানে দাফন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category