1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
নগরকান্দায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে তৃনমুল আওয়ামীলীগের প্রস্তুতি সভা - Barta24TV.com
রাত ১০:৫৫, শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরকান্দায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে তৃনমুল আওয়ামীলীগের প্রস্তুতি সভা

Reporter Name
  • Update Time : শুক্রবার, আগস্ট ৫, ২০২২
  • 357 Time View

ফরিদপুর প্রতিনিধিঃ জাকির হোসেন

ফরিদপুরের নগরকান্দায় ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভা করেছে উপজেলার অবহেলিত তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) বিকাল ৫ টায় নেতাকর্মীরা সভাটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে না করে উপজেলা সদরের গার্লস স্কুল মাঠে আয়োজন করে।

সভায় উপস্থিত নেতাকর্মীরা ফরিদপুর-২ আসনের এমপি ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী কতৃক দলের প্রবীণ ও তৃনমুল নেতাকর্মীদের সঠিক মূল্যায়ন না করায় গভীর ক্ষোভ প্রকাশ করেন।

এসময় উপস্থিত বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, লাবু চৌধুরী দলের ত্যাগী নেতাকর্মীদের সঠিক মূল্যায়ন না করে নব্য ও হাইব্রিডদের বেশি মূল্যায়ন করছেন। যা দলের জন্য অত্যন্ত ক্ষতিকর। ত্যাগীদের পরিবর্তে হাইব্রিডদের বেশি মূল্যায়ন করে আমাদের রীতিমত অপমান করে চলেছেন। যার কারনে আজ আমরা সবক্ষেত্রে বঞ্চিত। অথচ দলের দুঃসময়ে আমরাই আওয়ামী লীগের পাশে ছিলাম এখোনো আছি এবং থাকবো।

সভায় উপস্থিত নেতাকর্মীরা একত্রিত কন্ঠে দলের জন্য ক্ষতিকারক নব্য ও হাইব্রিডদের অনতিবিলম্বে বিতাড়িত করার হুশিয়ারী দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার ওহিদুল বারী আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাক আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, পুরাপাড়া ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির, প্রিন্স মিয়া, পৌর কাউন্সিলর বাবলু মাতুব্বর, সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন দুলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আল আমিন, আহসান হাবিব, আওয়ামীলীগ নেতা মুরাদ হোসেন, কেরামত আলী, বাবুল মাতুব্বর, কুদ্দুস মোল্লা সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে একটি শোক র‌্যালী নিয়ে নেতাকর্মীরা উপজেলা চত্বরে গিয়ে সভা শেষ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category