1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
জামালপুর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি- Barta24TV.com
রাত ৪:৩৩, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি-

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ১৫, ২০২৩
  • 222 Time View

 

মোঃ খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার,ময়মনসিংহঃ

জামালপুর সদর উপজেলার ৩টি ইউনিয়নে অসহায় শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করেছেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি।

রবিবার (১৫ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত ৩টি ইউনিয়ন লক্ষ্মীরচর, তুলশীরচর ও শরিফপুরে এক হাজার কম্বল বিতরণ করা হয়। সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে এ কম্বল বিতরণ করা হয়।

তিন ইউনিয়নেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কম্বল বিতরণ করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, তুলশীরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল্লাহ্, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম ইয়াজদানী, শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম আলম, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবীর, ১ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মুসলিম উদ্দিন প্রমুখ।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আলহাজ্ব মোঃ মোজাফফর হোসেন বলেন, আমি প্রতিবছরই শীতবস্ত্র বিতরণ করি। এবারও শীতবস্ত্র নিয়ে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষ যাতে শীতে কষ্ট না পায় এর জন্য আমার এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category