1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
আজ সপ্তম ধাপে মুলনা ইউ,পি নির্বাচনে মনোনয়ন জমাদিলেন যারা - Barta24TV.com
রাত ৩:১৮, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আজ সপ্তম ধাপে মুলনা ইউ,পি নির্বাচনে মনোনয়ন জমাদিলেন যারা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
  • 265 Time View

সানজিদ মাহমুদ সুজন,
জেলা প্রতিনিধি,শরীয়তপুরঃ
আসছে আগামী ২৯/১২/২০২২ ইং সপ্তম ধাপের, শরীয়তপুরের জাজিরা উপজেলার মুলনা ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী ইউপি মেম্বার পদপ্রার্থী ফারুক মাদবর ৯নং ওয়ার্ড ও শিবলু সরদার ৫ নং ওয়ার্ড হতে অদ্য ২৯/১১/২০২২ইং নিজেদের প্রার্থিতা বা মনোনয়ন ফর্ম জমা দিয়ে জাজিরা উপজেলা ও নিজ ইউনিয়নের সকল জনগনের কাছে দোয়া ও নিজ ওয়ার্ড বাসির সকলের কাছে সমর্থন ও দোয়া এবং ভোট প্রার্থনা করছেন।

একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। মূলনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ও ৫ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে প্রার্থিদয় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহবান জানান।তারা আগামী ৭ম ধাপের ইউপি নির্বাচনে জয়যুক্ত হলে ৯নং ওয়ার্ড ও ৫ নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত ( ওয়ার্ডের ) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

প্রতি‌বেদ‌কের সা‌থে একান্ত এক সাক্ষা‌তে ফারুক মাদবর ৯ নং এবং ৫নং ওয়ার্ড শিবলু সরদার মুলনা ইউনিয়নের মেম্বার প্রার্থি হিসাবে জানান, নিজ ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমরা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌য়েছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। তারা আ‌রো ব‌লেন সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তান মনে করে, পাশে থেকে ওয়ার্ড বাসি, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category