1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ggyyrfxljq@icoxc.com : 0oaq1ccbve zkpub87n3j : 0oaq1ccbve zkpub87n3j
  3. ferozahmeed10@gmail.com : moderator1818 :
  4. wadminw@wordpress.com : wadminw : wadminw
  5. ixuxutpnmx@vbnco.com : 8tjcmh8ra6 t6kj6ercsa : 8tjcmh8ra6 t6kj6ercsa
আওয়ামীলীগ তৃণমূলের নেতা-কর্মীর গণ সংবর্ধনায় ভাসলেন মাননীয় ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক টুকু। - Barta24TV.com
সকাল ৯:৩৫, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামীলীগ তৃণমূলের নেতা-কর্মীর গণ সংবর্ধনায় ভাসলেন মাননীয় ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক টুকু।

Reporter Name
  • Update Time : শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০২২
  • 303 Time View

 পাবনা থেকে শরিফুল ইসলামঃ আজ ১৫ সেপ্টেম্বর ২০২২ ইং রোজঃ বৃহস্পতিবার বেলাঃ৩:৩০মিনিটে সময় পাবনা উওর বঙ্গের প্রবেশপথ কাজিরহাট বাস টার্মিনালে আমিনপুর থানা আওয়ামী লীগ ও আওয়ামীলীগের তৃণমূলের নেতা-কর্মীরার গণ-সংবর্ধনায় ভাসলেন বাংলাদেশ জাতীয় সংসদের নব -নির্বাচিত ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক টুকু।

তিনি বিগত দিনে আওয়ামীলীগের রাজনীতিতে অদম্য সাহসাহকিতার সাথে যুক্ত থেকে তার নির্বাচনী এলাকা পাবনা -১ আসন (বেড়া-সাঁথিয়া) থেকে বারবার সংসদ সদস্য হিসাব নির্বাচিত হয়েছেন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদুৎ ও জ্বালানি মনত্রনালয় প্রতিমন্ত্রী,ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,রাকসুর জি,এস ও পাবনা জেলা পিপি হিসাবেও দায়িত্ব পালন করেছেন। এবং বর্তমানে সংসদ সদস্য (পাবনা-১) হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য যে, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার পদ শূন্য হওয়ায় নির্ধারিত পদে উওর জনপদের অহংকার,পাবনা জেলার কৃতি সন্তান জননেতা বীর মুক্তিযোদ্ধা জনাব এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি মহাদয়কে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার হিসাবে নির্বাচনের মাধ্যমে নিযুক্ত হয় এবং আনুষ্ঠানিক ভাবে শপথ পাঠের মধ্য দিয়ে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। তিনি ডেপুটি স্পিকার হিসাবে দায়িত্ব বুঝে নেওয়ার পরে নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন এবং গোপালগঞ্জ টুঙ্গিপাড়া সফর করেন । তারই ধারাবাহিকতায় এই প্রথম ডেপুটি স্পিকার হিসাবে তার নিজ নির্বাচনী এলাকায় আগমন করেন। মাননীয় ডেপুটি স্পিাার বীরমুক্তিযোদ্ধা এ্যাঃ শামসুল হক টুকু এম.পি আগমন উপলক্ষে এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয় বেড়া সরকারি কলেজ মাঠে। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেড়া পৌরসভার মেয়র এ্যাঃ আসিফ শামস্ রঞ্জন অনুষ্ঠানটির সভাপতিত্ত করেন সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাঁথিয়া উপজেলা পরিশোধের চেয়ারম্যান আবদুল আল মাহমুদ দেলোয়ার। উক্ত অনুষ্ঠানটির সঞ্চলনায় করেন বেড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদ। নবনির্বাচিত ডেপুটি স্পিকারের আগমন উপলক্ষে কাজিরহাট ফেরী ঘাটে বেড়া, সাঁথিয়া থানা আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের তৃণমূলের নেতা-কর্মীরা প্রিয় নেতাকে বরণ করে নিতে অধীর আগ্রহে অপেক্ষা করেন এবং পরে কাজিরহাট বাস টার্মিনালে নেতা কর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন। এসময় নেতা কর্মীদের মাঝে আনন্দের বহিঃপ্রকাশ ফুটে উঠে এবং গণ সংবর্ধনায় সংবর্ধিত করা হয়। কাজিরহাট ফেরী ঘাট বাস টার্মিনালের গণ-সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন আমিনপুর থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ আলী খান এবং সঞ্চালনা করেন আমিনপুর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা রেজাউল হক বাবু। উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু সকলের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বিনির্মাণ করার লক্ষ্যে সকল নেতৃবৃন্দকে শপথ নেওয়ার আহ্বান করেন। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতার স্বপক্ষে প্রতিক নৌকা কে বিজয়ী করার লক্ষে সংঘবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন। এসময় গনমাধ্যম কর্মীরা সহ জেলর সর্বস্হরের লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category