1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
রামগঞ্জে প্রাইভেট হসপিটালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩০ হাজার টাকা জরিমানা - Barta24TV.com
রাত ১১:৫০, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রামগঞ্জে প্রাইভেট হসপিটালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩০ হাজার টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, মে ৩১, ২০২২
  • 231 Time View

ফয়সাল হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

রামগঞ্জ উপজেলা শহরের বেশ কয়েকটি প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা এবং সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন এ অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতে মেডিকেল, প্র্যাকটিস, বে-সরকারী ক্লিনিক ল্যাবরটরি নিয়ন্ত্রন আইন ও ভোক্তা অধিকার আইনে সরকারী হাসপাতাল সড়কের ডক্টরস পয়েন্ট ৫ হাজার, মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, সোনালীব্যাংক সড়কের আধুনিক হসপিটালকে ১০ হাজার, ডিজিটাল মডার্ণ প্যাথলজিক্যালল্যাব ৫ হাজার ও হলি হোপ প্রাইভেট হসপিটালকে ১০হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার।
নিরাপত্তা সহায়তা প্রদান করেন রামগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ অলি উল্যাহসহ পুলিশ সদস্যগণ।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনীয় কাগজপত্র না থাকলে কোন হসপিটাল বা ডায়াগনস্টিক সেন্টারকে তাদের কার্যক্রম চালিয়ে যেতে দেয়া হবে না। এছাড়া তিনি সেবাগ্রহীতাদের যথাযথ সেবা দেয়ার জন্য প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের অনুরোধ করেন। অন্যথায় অভিযুক্ত প্রাইভেট হসপিটাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম পুরোপুরি বন্ধ করে দেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category