1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
মহান বিজয় দিবসে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা- চেয়ারম্যান, ই-প্রেস ক্লাব - Barta24TV.com
সকাল ১১:১০, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মহান বিজয় দিবসে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা- চেয়ারম্যান, ই-প্রেস ক্লাব

Reporter Name
  • Update Time : শুক্রবার, ডিসেম্বর ১৬, ২০২২
  • 263 Time View

 

ডা. আজাদ খান,জামালপুর জেলা প্রতিনিধিঃ

আজ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙালী জাতির ইতিহাসে এক অনন্য গৌরব উজ্জ্বল দিন।

১৯৭১ সালের এই দিনে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর পাকিস্তানী বাহিনীর আত্মসমর্পনের মধ্য দিয়ে অর্জিত হয় মহান মুক্তিযুদ্ধের চূড়ান্ত বিজয়, বিশ্বমানচিত্রে জন্ম নেয় স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।

এই উপলক্ষে সাংবাদিক ভাই-বোনদের সবাইকে বিজয়ের শুভেচ্ছা জানাচ্ছেন- সৈয়দ ফজলুল কবীর, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান-
ই-প্রেস ক্লাব।

আজকের এই দিনে তিনি শ্রদ্ধাভরে স্মরণ করেন স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে, যাঁর বলিষ্ঠ নেতৃত্বে পরিচালিত হয় আমাদের দীর্ঘ মুক্তিসংগ্রাম।

তিনি বলেন-
আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি তাঁর পরিবারের সকল সদস্য, জাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধের ত্রিশ লাখ শহীদ ও দুইলাখ সম্ভ্রমহারা মা-বোনসহ সকল মুক্তিযোদ্ধাদের।

লাখো শহিদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল সাংবাদিকদের দোরগোড়ায় পৌঁছে দিতে সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই।

সবার ঐকান্তিক প্রচেষ্টায় প্রিয় আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব সাংবাদিকদের কল্যাণে পরিণত হোক, মহান বিজয় দিবসে এ প্রত্যাশা ব্যক্ত করেন, সাথে বিজয়ের এ দিনে সাংবাদিকদের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category