1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ভোলা দৌলতখানে মহান বিজয় দিবস পালিত - Barta24TV.com
রাত ১০:৫৫, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলা দৌলতখানে মহান বিজয় দিবস পালিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ডিসেম্বর ১৬, ২০২২
  • 256 Time View

 

জামাল খান ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে। এউপলক্ষে উপজেলা প্রশাসন সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করে। কর্মসূচীর মধ্যে ছিল ৬.৩৩ মি সকল সরকারি, আধাসরকারি, সায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বেসরকারি প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন। ৮.৩০মি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, মুক্তি যোদ্ধা সংসদ কমান্ড, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ এবং শহীদের কবর জিয়ারত। সকাল ৯ টায় বর্ণাঢ্য বিজয় র‍্যালি। সকাল ১০টায় দৌলতখান গজনবী স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান , বিশেষ অতিথি ছিলেন পৌরসভা মেয়র জাকির হোসেন তালুকদার, ও অফিসার ইনচার্জ জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক শশী। পুলিশ, আনসার, ভিডিপি, স্কাউটস, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঠ প্যারেড, কুচকাওয়াজ ও শশরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন ইউএনও মোঃ তৌহিদুল ইসলাম। ১১ টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারদেরকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভা মেয়র, ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেয়া হয়। বাদ যোহর শহীদ মুক্তিদের জন্য মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়, হাসপাতাল ও এতিম খানায় খাবার বিরণ করা হয়। বিকাল ৬টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামান্য চলচিত্র প্রর্দশনের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category