1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
দীর্ঘ ১৮ বছর পর জলঢাকা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ ইং অনুষ্ঠিত হলো। - Barta24TV.com
সকাল ৯:৪৪, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘ ১৮ বছর পর জলঢাকা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ ইং অনুষ্ঠিত হলো।

Reporter Name
  • Update Time : রবিবার, জুলাই ৩১, ২০২২
  • 304 Time View

মোঃ আফজালুল হক মিলন নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারীর জলঢাকা উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন ৩০-৭-২০২২ইং অনুষ্টিত হয়।উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, রংপুর ও রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী ড.হাসান মাহমুদ এম.পি মহোদয়,

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতা জনাব মোঃ সাখাওয়াত হোসেন শফিক, বিশেষ অতিথি এ্যড. হোসনে আরা লুৎফা ডালিয়া সাবেক এম পি কার্যকারী সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি। বিশেষ অতিথি এ্যড. সফুরা বেগম রুমী, সাবেক এম পি কার্যকারী সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি।

 

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব দেওয়ান কামাল,সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ,নীলফামারী জেলা শাখা।

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মমতাজুল হক,বিপ্লবী সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী জেলা শাখা।

 

আরও উপস্থিত ছিলেন নীলফামারী পৌর আওয়ামী লীগে সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু । মাসুদ সরকার সাধারণ সম্পাদক নীলফামারী জেলা ছাত্রলীগ। সহ কেন্দ্রীয় কমিটি ও নীলফামারী জেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সকাল ৮ থেকে জলঢাকা সরকারি ডিগ্রী কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা আসতে শুরু করে। সকাল ১১ টা বাজলে মাঠ ভরে যায়। ১২ টায় অতিথি বৃন্দু আসেন এবং প্রায় ৫০০০ নেতা কর্মী উপস্থিতে অধ্যাপক গোলাম মোস্তফা,সাবেক এম. পি ও ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ জলঢাকা এর সভাপত্বিতে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রধম অধিভেশন শুরু হয়ে চলে ৩টা পর্যন্ত মাঝ খানে ২ টায় বৃষ্টি বাধা দিলেও নেতা কর্মীদের আগ্রহের কারে সম্মেলন চলতে থাকে। ২য় অধিবেশন দেওয়ান কামাল সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী জেলা এর সভাপত্বিতে শুরু হয় ৩.৩০মিনিটে এবং এ সময় নীলফামারী জেলা সভাপতি ও সাধারন সম্পাদক উক্ত অতিথিদের সামনে জলঢাকা উপজেলার কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। এবং জলঢাকা আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য আগামী তিন বছরের জন্য সভাপতি জনাব মোঃ গোলাম মোস্তাফ ও সাধারন সম্পাদক জনাব মোঃ আবু সাইদ (শামীম)কে করেন।

জলঢাকা উপজেলা নব- নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকে জলঢাকা বাসির পক্ষ থেকে ও অভিযোগ বার্তার পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category