1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
তালায় এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার - Barta24TV.com
সকাল ৬:১৫, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

তালায় এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২
  • 630 Time View

সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালার কিসমতঘোনা গ্রামে পিয়া বেগম (২৪) নামে এক সন্তানের জননীর আত্মহত্যাকে নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) সকালে তালা উপজেলার গৃহবধূ নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। সে কিসমতঘোনা গ্রামের জাহিরুল সরদারের স্ত্রী।

স্থানীয়রা জানান,তাল সদর ইউনিয়নের কিসমতঘোনা গ্রামের হাশেম সরদারের ছেলে জাহিরুল সরদারের (২৮) এর পাঁচ বছর আগে ইসলামকাটি ইউনিয়নের নারাণপুর গ্রামের হাবিবুর রহমান শিকদারের মেয়ে পিয়ার সাথে বিয়ে হয়। তাদের পরিবারে মাহি নামে তিন বছরের একটি কন্যা সন্তান আছে। মঙ্গলবার সকালে ঘরে মধ্য পিয়া বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মৃত পিয়া বেগমের মামা নারাণপুর গ্রামের আনিসুর রহমান গাজী জানান, দুই বছর আগে থেকে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল দাবি করে আসছিল জাহিরুল । পাশাপাশি জাহিরুলের পরকিয়া সম্পর্কও রয়েছে। এ নিয়ে একাধিকবার সালিশও করা হয়েছে। পিয়াকে তারা হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে দিয়ে এই নাটক সাজাচ্ছে। এর পূর্বে বিভিন্ন সময় পিয়াকে শারীরিক ভাবে নির্যাতনও করে জাহিরুল।

ছেলের পিতা হাশেম সরদার জানান, সকালে আমি বাড়িতে ছিলাম না। কীভাবে মারা গেল তা জানি না। পরে শুনি গলায় দড়ি দিয়ে মারা গেছে। ছেলের সংসারও আলাদা। এবিষয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তালা থানার এসআই স্বপন।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও তদন্ত রিপোর্ট আসার পর আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category