1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
খুলনার মহাসমাবেশে শৃঙ্খলভাবে যোগ দিবেন, মোল্লাহাটে আ'লীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে শেখ হেলাল উদ্দীন এমপি - Barta24TV.com
সকাল ৯:৪৪, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার মহাসমাবেশে শৃঙ্খলভাবে যোগ দিবেন, মোল্লাহাটে আ’লীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে শেখ হেলাল উদ্দীন এমপি

Reporter Name
  • Update Time : শুক্রবার, নভেম্বর ১০, ২০২৩
  • 40 Time View

কা‌ফি হাসান বশার মোল্লাহাট, (বাগেরহাট) প্রতিনিধিঃ

আগামী ১৩ নভেম্বর আওয়ামীলীগের খুলনার মহাসমাবেশে সকলকে নিয়ে সুশৃঙ্খলভাবে যোগ দিবেন, গাড়ি চালকদের তাড়াহুড়া করতে নিষেধ করতে হবে, যাতে অনাকাঙ্খিত কোন ঘটনা না ঘটে। ঢাকা থেকে খুলনা আসার পথে বৃহস্পতিবার সন্ধ্যায় মোল্লাহাট উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংক্ষিপ্ত বিরতিতে নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা বলেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলে পুলিশ হত্যা করেছে, সাংবাদিক ও পুলিশের ওপর হামলা ছাড়াও হাসপাতাল ও যানবাহনে আগুন ধরিয়ে দিয়েছে। প্রধান বিচারপতির বাসভবনে হামলা সহ পরবর্তীতে হরতাল ও অবরোধের নামে আবারো আগুন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে অরাজকতা সৃষ্টির অপচেষ্টা করছে। দেশের জনগণ ওদের চিনেছে, তাই দেশবাসীর থেকে আস্থাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। সন্ত্রাসী যুগে আর কেউ ফিরে যেতে চায় না, তাই বিএনপি জামাতের হরতাল অবরোধ সফল হয় না।

শেখ হেলাল উদ্দীন এমপি এছাড়াও বলেন, দেশের মানুষ বুঝতে পেরেছে যে, আওয়ামীলীগ সরকারের আমলে শান্তিতে থাকা যায়, বিএনপি-জামায়াতের আমলে জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের উত্থান হয়েছিল, সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা ছিল না। তাই সাধারণ মানুষ আবারো আওয়ামীলীগকে ভোট দিবে এবং আওয়ামীলীগই নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকারে থাকবে ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশী-বিদেশী কোনো ষড়যন্ত্র তোয়াক্কা করেন না। তিনি দেশের উন্নয়ন তথা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জনসাধারণও আপাকে (শেখ হাসিনা) ভালো বাসে।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানার সঞ্চালনায় এ সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা সিকদার ওয়ালিদ হোসেন, ফিরোজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউসুফ আলী খান, শেখ রেজাউল কবির, ভাইস চেয়ারম্যান যুবলীগ সভাপতি মোঃ সেলিম মোল্লা, যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ইউ‌পি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপ‌তি শেখ র‌ফিকুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আশিকুল আলম তন্ময় প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category