1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ময়মনসিংহে বংগমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্ম বার্ষিকীপালন। - Barta24TV.com
রাত ৪:৪৯, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে বংগমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্ম বার্ষিকীপালন।

Reporter Name
  • Update Time : সোমবার, আগস্ট ৮, ২০২২
  • 119 Time View

ইমরুল হাসানঃ ময়মনসিংহ প্রতিনিধিঃ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব সম্পর্কে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু ও জাতির পিতা হয়ে ওঠার পেছনে যার অবদান সবচেয়ে বেশি তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব। তিনি জাতির পিতাকে সকল সময় পরামর্শ, শক্তি, সাহস ও প্রেরণা যুগিয়েছেন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ বেলা ১২ টায় ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (মহিলা) এর উদ্যোগে কলেজ হলরুমে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে একথা বলেন মেয়র।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীতে বারবার উঠে এসেছে বঙ্গমাতার নানা অবদানের কথা। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা তাঁদের সন্তানদের সঠিক শিক্ষায় বড় করেছিলেন বলেই আমরা শেখ হাসিনার মত একজন দূরদর্শী প্রধানমন্ত্রী পেয়েছি। বঙ্গমাতা আমাদের জন্য রেখে গেছেন অনুসরণীয় দৃষ্টান্ত। তিনি বাঙালির অফুরাণ অনুপ্রেরণার উৎস।

সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মুজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপাধ্যক্ষ মোঃ রেজাউল হক, শিক্ষক পরিষদের সম্পাদক আশীষ চন্দ্র মিত্র, সহকারি অধ্যাপক হাসিনা মমতাজ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। পরবর্তীতে মসিক মেয়র ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (মহিলা) এর অধ্যক্ষ বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category