1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
পুলিশ সুপার পদোন্নতি পেলেন নালিতাবাড়ীর মোস্তাফিজুর রহমান - Barta24TV.com
রাত ১০:২৩, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ সুপার পদোন্নতি পেলেন নালিতাবাড়ীর মোস্তাফিজুর রহমান

Reporter Name
  • Update Time : সোমবার, জুন ৬, ২০২২
  • 236 Time View

মোঃ জুলহাস উদ্দিন হিরো, বিশেষ প্রতিনিধি,শেরপুর।

পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেয়েছেন শেরপুরের নালিতাবাড়ীর কৃতি সন্তান মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। রবিবার (৫ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে মোস্তাফিজুর রহমানসহ ৩৩ জন এডিশনাল এসপি পদমর্যাদার কর্মকর্তাকে পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়। মোস্তাফিজুর রহমান ২৭তম বিসিএসে পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বর্তমানে তিনি নারায়নগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে কর্মরত আছেন।
মোহাম্মদ মোস্তাফিজুর রহমান নালিতাবাড়ী সদর ইউনিয়নের ছালুয়াতলা গ্রামে ঐতিহ্যবাহী মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহণ করেন। ছাত্রজীবনে তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, সরকারি নাজমুল স্মৃতি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ থেকে স্নাতক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি সরকারি নাজমুল স্মৃতি কলেজ ছাত্রলীগের সক্রিয় সদস্য ও পরবর্তীতে নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
তার পিতা বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন নালিতাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার। এর আগে তার পিতা মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন নালিতাবাড়ী-কাকরকান্দি যৌথ ইউনিয়ন পরিষদ ও পরবর্তীতে নালিতাবাড়ী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার বড় ভাই মোকছেদুর রহমান লেবু নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আরেক বড় ভাই মোখলেছুর রহমান লিটন নালিতাবাড়ী উপজেলার স্বনামধন্য প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সহোদর ভগ্নিপতি হালুয়াঘাট উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার হোসেন মানিক নড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। চাচাতো ভাই আসাদুজ্জামান মাস্টার নালিতাবাড়ী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category