1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
পুঠিয়া দুর্গাপুরে সরকারের উন্নয়ন প্রচার লিফলেট বিতরণ ও গনসংযোগ করেন রায়হান কাওসার এর গণসংযোগ! - Barta24TV.com
দুপুর ১২:৩০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পুঠিয়া দুর্গাপুরে সরকারের উন্নয়ন প্রচার লিফলেট বিতরণ ও গনসংযোগ করেন রায়হান কাওসার এর গণসংযোগ!

Reporter Name
  • Update Time : বুধবার, অক্টোবর ১৮, ২০২৩
  • 74 Time View

রাজু আহমেদ,রাজশাহী: রাজশাহী-৫ (পুঠিয়া -দুর্গাপুর) আসনে আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আওয়ামী আইনজীবী পরিষদের নেতা ও মেধাবী আইনজীবী রায়হান কাওসার এই আসনে সরকারের উন্নয়ন প্রচার লিফলেট বিতরণ ও গনসংযোগ করেন তিনি।

আজ মঙ্গলবার ১৭ অক্টোবর বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দুর্গাপুর পুঠিয়ার গুরুত্বপূর্ণ বাজারে বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার ও নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ প্রচারণা করেন। সব নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে দুর্গাপুর-পুঠিয়ার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুত দেন তিনি।

মনোনয়ন বিষয়ে আইনজীবী রায়হান কাওসার বলেন, প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আ’লীগ এর ক্ষুদ্র কর্মী হিসাবে মনোনয়ন পাবার চেষ্টা চালিয়ে যাচ্ছি। দল যোগ্য মনে করে মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে এ আসনে নির্বাচিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সেইসাথে নির্বাচিত হলে পুঠিয়া দুর্গাপুর নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নের প্রতিশ্রুতি দেন তিনি।

এ আসনের সাধারণ জনগণও এই আইনজীবীকে ভালো মনে করছেন, তারা বলছেন তিনি একটি ভালো জায়গায় আছে তাকে দল মনোনয়ন দিলে এই আসনে নৌকার বিজয় হবে এবং পুঠিয়া দুর্গাপুরের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category