1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
নাসিক ৬নং ওয়ার্ডে সুমিলপাড়ায় তথ্য অধিকার এবং নাগরিক অধিকার ও দায়িত্ব বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ - Barta24TV.com
সকাল ১০:১৭, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিক ৬নং ওয়ার্ডে সুমিলপাড়ায় তথ্য অধিকার এবং নাগরিক অধিকার ও দায়িত্ব বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ

Reporter Name
  • Update Time : বুধবার, আগস্ট ৩, ২০২২
  • 192 Time View

খান শাহরিয়ার ফয়সালঃ (নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি)

নাসিক ৬নং ওয়ার্ডে আদমজীনগর চর সুমিলপাড়ায় তথ্য অধিকার নিয়ে তথ্য কুঞ্জ টিম ও নাগরিক সেবা পেতে স্থানীয় কাউন্সিলর অফিসকে আরো সক্রিয় করে তুলতে এবং জনগণকে তাদের অধিকার ও দায়িত্ব সম্পর্কে সচেতন করতে বিবিসিআই টিম জনগনের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার-নারায়ণগঞ্জ এর সদস্য ও তথ্যকুুঞ্জ টিমের লীডার রাকিবুল ইসলাম ইফতি, তথ্যকুুঞ্জ টিমের সদস্য শেখ মোহাম্মদ রাফি , জুবায়ের শিকদার, তন্ময় সাহা, তাবরিজুর রহমান নাবিল, মোঃ মহিউদ্দিন মেরাজ।

 

আরো উপস্থিত ছিলেন (Bridge Between Community & Institutions) বিবিসিআই টিমের লীডার বিজয়া ইসলাম, বিবিসিআই টিমের সদস্য শিমু সাহা, মোঃ রাকিবুল হাসান, খোরশেদ আলম জিহাদ।

 

ব্রিটিশ কাউন্সিলের অর্থায়নে ও দি হাঙ্গার প্রজেক্টের সহযোগীতায় পরিচালিত লীড বাংলাদেশ প্রজেক্টের ১১৫৫ নং ব্যাচে ইয়ুথ লিডারশীপ ট্রেনিংপ্রাপ্ত হয়ে তারা সামাজিক উদ্যোগের মাধ্যমে এই কর্মসূচিগুলো গ্রহন করেছেন যা জাতিসংঘ ঘোষিত এসডিজি ১৬ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category