1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁও ভূল্লীতে ইপিএল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত - Barta24TV.com
সকাল ৮:৪১, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ভূল্লীতে ইপিএল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, জুলাই ১১, ২০২২
  • 180 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;
১১ জুলাই, ২০২২
ঠাকুরগাঁও ভূল্লীতে কুমারপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৬-২০২২ সালের এস.এস.সি ব্যাচের আয়োজনে ইপিএল প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
সোমবার (১১ জুলাই) সকালে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন করা হয়। ক্রিকেট ম্যাচের পাশাপাশি থাকবে দিনব্যাপী আনন্দ আড্ডার আয়োজন।এই আয়োজন ঘিরে তরুণ ক্রীড়ামোদীদের মেলা বসে এ আয়োজন দেখতে সকাল থেকে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে হাজির হন।

টুর্নামেন্টে বাহার ট্রেডিং, তিয়াস তিমু ফিলিং স্টেশন ও মামুন ইলেক্ট্রনিক এর সৌজন্যে মূলত ৮টি দল গঠন করা হয়। দলগুলো হলো: ১. জুয়েল মেগাস্টারস ২. আলম লিজেন্ডস ৩. খাজা রিস্টোকার্টস ৪. শাওন কিংস ৫. মিঠু রয়েলস ৬. ইলিয়াস নাইট রাইডারস ৭. মানিক ফাইটারস ৮. রিংকু ভিক্টরস এদের নিয়েই এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

উক্ত টুর্নামেন্টে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, ঠাকুরগাঁও সদর আওয়ামীলীগের সহ-সভাপতি রওশনুল হক তুষার, ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী, ঠাকুরগাঁও সদর থানা যুব দলের আহবায়ক আশরাফুল হক, কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, ভূল্লী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও কয়েক শত নারীপুরুষ শিশু এ খেলা উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category