1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁওয়ে মধ্যরাতে থ্রিহুইলার বোঝাই টিসিবি’র পণ্য আটক । - Barta24TV.com
দুপুর ১২:৫৩, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে মধ্যরাতে থ্রিহুইলার বোঝাই টিসিবি’র পণ্য আটক ।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জুলাই ১২, ২০২২
  • 132 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় মধ্যরাতে টিসিবি’র পণ্য বোঝাই একটি থ্রিহুইলার সহ একব্যাক্তিকে আটক করেছে স্থানীয়রা। আটক কৃত অটো ড্রাইভারকে রাতেই ছেড়ে দেওয়া হয়েছে।
রবিবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেন। স্থানীয়রা জানায়, শনিবার (৯ জুলাই) দিবাগত মধ্যরাতে (ঈদের আগের রাতে) বালিয়াডাঙ্গী উপজেলার কলেজ মোড় ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে এসব পণ্য আটক করা হয়। পরে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনকে খবর দেয়া হলে তেল, ডাল ও চিনি সহ আটক কৃত থ্রিহুইলারটি উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা কার্যালয়ে নিয়ে আসা হয়। তবে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, টিসিবি’র ডিলারকে বাঁচাতে ও ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে নতুন কোন পরিকল্পনা করা হচ্ছে।
টিসিবি’র ডিলার সাহা ট্রেডার্সের মালিক বিশ্বনাথ সাহা বলেন, বিতরণের উদ্দেশ্যে যে মালটা পরিষদে নিয়ে গেছি। মানুষের হোট্টগোল, বিশাল গ্যাঞ্জাম, বিভিন্ন গ্রুপিং, হোট্টগোলের কারণে মালটা বিতরণ করতে পারিনি, হোট্টগোলের কারণে কিছু মাল আমার খোয়া গেছে। এ ব্যাপারে থানায় অবগত করেছি, ইউএনও সাহেবকে অবগত করেছি। আবার রাস্তায় ধরা পড়েছে, জনগণ ধরেছে। তিনি একবার বলেন, ইউএনও স্যার সহ রাত দুইটা পর্যন্ত বিতরণ করেছি। আরেকবার বলেন ,ইউএনও স্যার, পুলিশ সহ রাত দুইটায় মালটা দোকানে এনে বিলি করেছি। বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আলম ডন বলেন, যেহেতু বিষয়টি উপজেলা প্রশাসনের, এখনও পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা: যোবায়ের হোসেন বলেন, আইনগত প্রদক্ষেপ কালকে রাত দেড়টার সময় আটক করা হয়েছে। অফিস খুললে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আটকের বিষয়ে বলেন, কাউকে পাওয়া য়ায়নি, শুধু মালামাল পাওয়া গেছে। শুধু অটোর ড্রাইভার ছিল, সে তোর আর জানে না। কোন লোক ছিল না। ডিলারকে কি চিহ্নিত করা গেছে ? উত্তরে বলেন না ডিলারকে চিহ্নিত করা যায়নি। এটা মামলার বিষয়, তারা তদন্ত করে বের করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category