1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁওয়ে জ্বালানী তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিপিবির বিক্ষোভ মিছিল ও সমাবেশ । - Barta24TV.com
সকাল ৮:৩৮, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে জ্বালানী তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিপিবির বিক্ষোভ মিছিল ও সমাবেশ ।

Reporter Name
  • Update Time : বুধবার, আগস্ট ১০, ২০২২
  • 127 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;
জ্বালানী তেল ও সারের মূল্যবৃদ্ধি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে ঠাকুরগাঁও জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১০ আগস্ট বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল শেষে শহরের চৌরাস্তায় সমাবেশ করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(সিপিবি) ঠাকুরগাঁও জেলা কমিটি।
ঠাকুরগাঁও জেলা কমিটির সাবেক সভাপতি ও রাণীশংকৈল উপজেলা সভাপতি ইসমাইল আলীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. আবু সায়েম, সহ -সাধারণ সম্পাদক আহছানুল হাবিব বাবু, ঠাকুরগাঁও সদর উপজেলা সভাপতি চৌধুরী আনোয়ার হোসেন,পীরগঞ্জ উপজেলা সভাপতি প্রভাত সমীর,সাধারণ সম্পাদক গোলাম মর্তুজা, ঠাকুরগাঁও জেলা কমিটির সদস্য রেজওয়ানুল হক রিজু, ঠাকুরগাঁও জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমূখ। এ সময় বক্তারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বৃদ্ধির কারণে দৈনন্দিন জনজীবনে নাভিস্বাশ উঠেছে বলে উল্লেখ করেন। এর প্রভাবে সারাদেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। এর মধ্যে মরার উপর খরারঘা হিসেবে হঠাৎ করে আবার বাড়ানো হলো জ্বালানী তেল ও সারের দাম। সরকারের এ সিদ্ধান্ত দরিদ্র ও মধ্যবিত্ত মানুষের জীবন যাত্রা দুর্বিসহ করেছে। এ অবস্থা থেকে পরিত্রানের লক্ষ্যে অবিলম্বে জ্বালানী তেল,সারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর জোর দাবি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category