1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঝিনাইগাতীতে কাংশা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা - Barta24TV.com
সকাল ১০:০০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইগাতীতে কাংশা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, মে ৩১, ২০২২
  • 265 Time View

মোঃ জুলহাস উদ্দিন হিরো, বিশেষ প্রতিনিধি,শেরপুর।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ১নং কাংশা
ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ইং অর্থ বরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১মে মঙ্গলবার বিকেলে কাংশা ইউনিয়নের (অস্থায়ী কার্যালয়) আয়নাপুরে বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

১নং কাংশা ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমানের সভাপতিত্বে উক্ত বাজেট সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. ফারুক আল মাসুদ।

ইউপি সচিব মো. হুমায়ুন কবির এর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, আয়নাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুস সামাদ, ঝিনাইগাতী আর্দশ মহিলা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মো. আয়নাল হক, ইউপি সদস্য মো. গোলাপ হোসেন, মো. মুসা সর্দার, শাহ আলী, মো. হানিফ আলী, মো. শাহজাহান, গোলাম মোস্তফা সহ সকল ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত সদস্যগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, জামে মসজিদের ইমাম ও খতিবগণ সহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত জনাকীর্ণ অনুষ্ঠানে উক্ত বাজেট ঘোষণা করা হয়। ঘোষিত বাজেটে সরকারী তহবিল এবং ইউনিয়নের নিজস্ব আয় মিলিয়ে ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২ কোটি ৩৮ লক্ষ ৮ হাজার ৪ শত টাকার সম্ভাব্য আয় ও ব্যয় বাজেট ঘোষনা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category