1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে আলোচনা সভা - Barta24TV.com
রাত ১২:০২, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে আলোচনা সভা

Reporter Name
  • Update Time : শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
  • 226 Time View

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে আলোচনা সভা

দোয়ারাবাজার,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২২ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা ” জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় জয়িতা দের সম্বর্ধনা অনুষ্ঠানের অয়োজন করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, দোয়ারাবাজার সুনামগঞ্জ। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে দেশব্যাপী “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক একটি কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এ কার্যক্রম বাংলাদেশ সরকার নারীদের সম্মাননা জানানোর একটি সফল উদ্যোগ ২০২২ অর্থ বছরে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী ৪ জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা হিসাবে সম্মাননা দেন দোয়ারাবাজার মহিলা বিষয়ক অফিস ও দোয়ারাবাজার উপজেলা প্রশাসন। ক্যাটাগরি অনুযায়ী অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ তৈয়বুন নেছা স্বামী মৃত ফারুক মিয়া গ্রাম শরীফপুর, দোয়ারাবাজার, সুনামগঞ্জ। সমাজ উন্নয়ণে অসামান্য অবদান রেখেছেন হাসিনা বেগম স্বামী মনফর আলী, নতুন নগর, দোহালিয়া, দোয়ারাবাজার সুনামগঞ্জ। সফল জননী যে নারী – হেলিমা বেগম স্বামী মো. আসাদ আলী, প্রতাবেরগাঁও বাংলাবাজার দোয়ারাবাজার সুনামগঞ্জ। নির্যাতনের বিভীষিকা মুছে জীবন শুরু করা নারী- আকলিমা বেগম পিতা আব্দুল গনি পূর্ব মাছিমপুর দোয়ারাবাজার সুনামগঞ্জ।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে দোয়ারাবাজার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে জয়িতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন,
সহকারী কমিশনার ভূমি ফয়সাল আহমেদ, উপজেলা দূর্নীতি দমন কমিটির সভাপতি কাজী সাইফুল ইসলাম শামীম, ডাঃ সাজ্জাদ হোসেন, দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমান, দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয় সিনিয়র শিক্ষক নজির মাস্টার, মহিলা বিষয়ক কার্যালয়ের অফিস সহকারী এনামুল হক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category