1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
মানিকগঞ্জ সদর উপজেলার জনগণের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী-অ্যাডঃ সোহা - Barta24TV.com
রাত ৩:১৩, মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মানিকগঞ্জ সদর উপজেলার জনগণের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী-অ্যাডঃ সোহা

Reporter Name
  • Update Time : বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০২৪
  • 93 Time View

নিউজ ডেক্সঃ

মানিকগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে সাধারণ জনগনের মনোনীত প্রার্থী অ্যাডঃসাদিকুল ইসলাম সোহা মানিকগঞ্জ জেলার সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচন করবেন সাবেক এই ছাএনেতাকে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য উপজেলার সাধারণ ভোটার রা মুখিয়ে রয়েছেন।

তারুণ্যের আইকন,একজন তরুন সংগঠক,সমাজ সেবক হিসাবে জেলায় যার সুনাম আছে এলাকাবাসীর কাছে সুখে দুখে বিপদে-আপদে, সরকারি, বেসরকারি,আবার কখনো ব্যক্তিগতভাবে সহযোগিতার হাত বাড়িয়ে গরিব অসহায় খেটে খাওয়া সুবিধাবঞ্চীদের পাশে থেকে নানান ভাবে তাদের সহযোগিতা করে এবং সেবা প্রদানের ফলে মানিকগঞ্জ জেলার একজন তরুণ সমাজসেবক হিসেবে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন ।

তারুণ্যের অহংকার অ্যাডঃসাদিকুল ইসলাম সোহা’র বাবা একজন বীরমুক্তিযোদ্ধা তিনি আওয়ামী রাজনৈতিক পরিবার থেকে বেড়ে উঠার সুবাদে তার রাজনৈতিক জীবনের পথচলাটাও বেশ উদার মানসিকতার পরিচয় দিয়েছেন।অ্যাডঃ সোহা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে জেলা ছাএলীগের সাবেক সভাপতি হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন পাশাপাশি তিনি এখন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হিসাবে আছেন।সেই সাথে একজন দক্ষ ক্রীড়া ও রোভার স্কাউটস এর সদস্যের জন্য মানিকগঞ্জ জেলার
জনসাধারণের কাছে বেশ পরিচিতি এবং প্রাধান্য পেয়ে একজন সফল সংগঠক হিসেবে নিজেকে অধিষ্ঠিত করেছেন। রাজনৈতিক অঙ্গনে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেন।
ডিজিটাল বাংলা থেকে স্মার্ট বাংলায় রূপান্তরিত করতে মানিকগন্জ উপজেলা কে একটি মডেল উপজেলায় পরিনত করতে সদর উপজেলার শিক্ষক, শিক্ষার্থী, কিশোর, কিশোরী তারুণ্য থেকে বয়স্ক পর্যন্ত সকল ধরনের শ্রেণী পেশার মানুষের ব্যাপক জনপ্রিয়তা অর্জন করায় এবং দাবি পূরণের লক্ষ্যে তরুণ এই সংগঠক কে জনগণের সেবার মান বাড়াতে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান চারবারের সফল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন ভ্যানগার্ড হিসেবে নিজেকে অধিষ্ঠিত করতে এবং এলাকাবাসীর গণদাবিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে প্রতিবেদক কে জানান।
সাধারণ ভোটার রা প্রত্যাশা করেন এই তারুণ্যের আইকন তরুণ সংগঠক ও রাজনীতিবিদ অ্যাডঃ সাদিকুল ইসলাম সোহা যদি মানিকগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেন তাহলে বিপুল ভোটে বিজয়ী হবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category