1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
নবাগত পুলিশ সুপারের সাথে নড়াইল মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়, ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান - Barta24TV.com
রাত ৪:০১, মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নবাগত পুলিশ সুপারের সাথে নড়াইল মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়, ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০২৩
  • 125 Time View
গোলাম কিবরিয়া:

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলার নবাগত পুলিশ সুপার মোহা: মেহেদী হাসানের সাথে নড়াইল মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক প্রদান ও এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

আজ ৪ ডিসেম্বর সোমবার দুপুর ১ টায় নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উক্ত ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক প্রদান এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় সদ্য আত্মপ্রকাশ করা নড়াইল মডেল প্রেসক্লাবের সাফল্য কামনা করে উপস্থিত নেতৃবৃন্দ সাংবাদিকদের মিষ্টিমুখ করানো হয়।

মতবিনিময় কালে নড়াইল পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান বলেন, ভেদাভেদ নয়; সকল প্রেসক্লাব নেতৃবৃন্দ- সাংবাদিকরা আমার আপনজন। সাংবাদিকরা সমাজের সকল বিষয় তুলে ধরে আমাদের সহযোগিতা করেন।

নড়াইল মডেল প্রেসক্লাবকে সাধ্য অনুযায়ী সার্বিক সহযোগিতা করার আশ্বাস দিয়ে তিনি আরো বলেন, নড়াইল জেলায় সন্ত্রাসী, অস্ত্রধারী, অপরাধী ও মাদকের বিরুদ্ধে আমার জিরো টলারেন্স অবস্থান। আপনারা সাংবাদিকরা উক্ত সকল অপরাধ-অপরাধীদের তথ্য দিয়ে ও পত্রিকায় সংবাদ তুলে ধরে সন্ত্রাস- অপরাধী নির্মূল এবং মাদকমুক্ত নড়াইল গড়তে আমাদের সহযোগিতা করবেন।

এছাড়া অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন নড়াইল মডেল প্রেসক্লাবের সভাপতি খন্দকার আছিফুর রহমানের সুস্থতা কামনা করেন তিনি।

উক্ত সম্মাননা স্মারক প্রদান, ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময়কালে নড়াইল মডেল প্রেসক্লাব নেতৃত্বের মধ্যে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক অশোক কুন্ডু, সিনিয়র সহ-সভাপতি মোঃ গোলাম কিবরিয়া, সহ-সভাপতি মোঃ আবুল কাশেম, সহ-সভাপতি, মো: পিকুল আলম, সহ-সভাপতি, কনক মাহবুব, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মাহিদুল ইসলাম রানা, সাংগঠনিক সম্পাদক মিল্টন শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, দপ্তর-সম্পাদক মোঃ রাসেল হুসাইন, অর্থ-সম্পাদক খন্দকার আনিসুর রহমান, উপ-অর্থ সম্পাদক মোঃ ইমন খান, প্রচার সম্পাদক সাব্বির জমাদ্দার, উপ-প্রচার সম্পাদক সৈয়দ রমজান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, তথ্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ শেখ, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা খানম মৌসুমি, নির্বাহী সদস্য মিনারুজ্জামান মিরন সহ অন্যান্য নেতৃবৃন্দ সাংবাদিকরা।

 

উল্লেখ, গত ২৪ নভেম্বর এক ঝাঁক প্রবীণ-নবীন সাংবাদিকদের নিয়ে নড়াইল মডেল প্রেসক্লাবের আত্মপ্রকাশ হয়। ভেদাভেদ-নেতৃত্ব-স্বার্থ বা অর্থ নয়; তৃণমূল পেশাদার সাংবাদিকদের বিপদের মুহূর্তে ঐক্যবদ্ধ ভাবে পাশে থাকা-ই নড়াইল মডেল প্রেসক্লাবের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category