1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁওয়ে শীতের লেপ পেলেন ৩০০ অসহায় পরিবার - Barta24TV.com
বিকাল ৪:১১, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে শীতের লেপ পেলেন ৩০০ অসহায় পরিবার

Reporter Name
  • Update Time : বুধবার, জানুয়ারি ২৫, ২০২৩
  • 200 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন সহায় (জুলুমবস্তি) এর উদ্যোগে ৩ শত হতদরিদ্র, অসহায় ও এতিমদের মাঝে শীত বস্ত্র লেপ বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রতিবছরের ন্যায় এবারও শীতার্তদের মাঝে লেপ বিতরণ করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সংগঠনের প্রধান উপদেষ্টা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, বক্ষব্যধি বিশেষজ্ঞ ডা. শুভেন্দু কুমার দেবনাথ, নুরে শাহাদাত স্বজন, সত্য প্রসাদ ঘোষ নন্দন, মোঃ কাজল রহমান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, এছাড়াও সহায় (জুলুম বস্তির) সভাপতি সুজন খান, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাগরসহ সংগঠনের বিভিন্ন স্তরের সদস্যবৃন্দ। কনকনে এই শীতের মধ্যে জুলুম বস্তি সংগঠনের লেপ পেয়ে খুশি হন শীতার্তরা।
অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, জুলুম বস্তি (সহায়) দীর্ঘদিন থেকে মানুষের কল্যাণে কাজ করে আসতেছে। এই ধরনের কার্যক্রমে আমাদের সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে

Please Share This Post in Your Social Media

More News Of This Category