1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
জামালপুরে ব্র্যাকের আয়োজনে যুব জনগোষ্ঠী ও গণমাধ্যম ব্যক্তিদের মধ্যে সংলাপ অনুষ্ঠিত - Barta24TV.com
রাত ২:৩১, মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জামালপুরে ব্র্যাকের আয়োজনে যুব জনগোষ্ঠী ও গণমাধ্যম ব্যক্তিদের মধ্যে সংলাপ অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০২২
  • 242 Time View

 

মোঃ খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ:

জামালপুরে ব্র্যাকের আয়োজনে যুব জনগোষ্ঠী ও গণমাধ্যম ব্যক্তিদের মধ্যে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাফিজুর রহমান সাদা ও জামালপুর জেলা প্রেস ক্লাব এর সভাপতি মোঃ ফজলে এলাহী মাকাম তিনি উল্লেখ্য করেন ব্র্যাক কর্তৃক আয়োজিত এ ধরনের কার্যক্রমটি একটি ভাল উদ্যোগ অধিকার এখানে, এখনই (Right Here Right Now) প্রকল্প সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি কার্যক্রমের সাথে সরকারি দপ্তর সহ এনজিও গুলো ইউনিয়ন পর্যায়ে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছে।

প্রকল্পের কার্যক্রম সম্পর্কে বিষদ ভাবে আলোচনা করেন ব্র্যাকের ডিওয়াইএম কাকলি আক্তার তিনি বলেন কিশোর ও তরুণরা প্রজনন স্বাস্থ্য বিষয়ে যাতে খোলামেলা কথা বলতে পারে এবং তথ্য প্রাপ্তীর ক্ষেতে যে সামাজিক ‘ ট্যাবু ও বাঁধা রয়েছে তা দূর করা। সমাজের বিভিন্ন শ্রেনী- পেশার মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং জনমত গড়ে তোলার মাধ্যমে এমন একটা অনুকূল পরিবেশ তৈরি করা।

মুক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, ইজ্জাতুন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনিছুর রহমান, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ জাহাঙ্গীর সেলিম, তারকা সংঘের সভাপতি, মানবাধিকার কর্মী ও কনজিমার রাইটস বাংলাদেশ (সিআরবি) জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, বন্ধু সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির ইনচার্জ মোঃ আহসান হাবীব, এফপিএবির কো-অর্ডিনেটর মাহিনুর সিদ্দিকী, সাংবাদিক তানভীর আহমেদ, মঞ্জুরুল হক, আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, মোঃ বিপুল মিয়া প্রমুখ।

আলোচনা সভায় সঞ্চালকের ভূমিকায় ছিলেন মোঃ মুনীর হুসাইন খান, জেলা সমন্বয়ক, ব্র্যাক জামালপুর এবং অন্যান্য এনজিও প্রতিনিধি ও সাংবাদিকগন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category