1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ছাতকে এক নারীর মৃত্যু নিয়ে নানা রহস্য হত্যা না স্ট্রোক এ নিয়ে জল্পনা- কল্পন, - Barta24TV.com
রাত ১:৫৯, মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ছাতকে এক নারীর মৃত্যু নিয়ে নানা রহস্য হত্যা না স্ট্রোক এ নিয়ে জল্পনা- কল্পন,

Reporter Name
  • Update Time : সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
  • 257 Time View

ছাতকে এক নারীর মৃত্যু নিয়ে নানা রহস্য
হত্যা না স্ট্রোক এ নিয়ে জল্পনা- কল্পন,

ডেস্ক নিউজঃ
ছাতকে এক মহিলার রহস্য জনক মৃত্যু ঘটেছে। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে। শুক্রবার বিকেলে কৈতক হাসপাতালের ইমারজেন্সি বিভাগে ওই মহিলাকে কে বা কারা রেখে যায়। এ নিয়ে ও জনমনে নানা ধরনের রহস্যের সৃষ্টি হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মহিলার মৃত্যু ঘটেছে। তবে মহিলাকে হাসপাতালে কে বা কারা নিয়ে এসেছে তা তারা নিশ্চিত করতে পারেন নি। তাদের ধারণা যারা মহিলাকে হাসপাতালে নিয়ে এসেছিলো তারা হয়তো পালিয়ে গেছে। শুক্রবার বিকেলে উপজেলার কৈতক হাসপাতালে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে,চরমহল্লা ইউনিয়নের কামারখাল-নোয়াগাও গ্রামের আবুল কালামের স্ত্রী আলেখা বেগম (৪০) কে কারা হাসপাতালে রেখে পালিয়ে যায়। ঘটনার কয়েক ঘন্টা আগে আলেখা বেগমের সাথে ঝগড়া হয়েছে একই গ্রামের পাশের বাড়ির ওমান প্রবাসী সুন্দর আলীর । স্থানীয় একটি সুত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সুন্দর আলী (২৬) সদ্য বিবাহিত এবং গ্রামের আরব আলীর পুত্র। আলেখা বেগমের পরিবারের সাথে প্রবাসী সুন্দর আলীর বেশ দহরম-মহরম ছিলো। বর্তমানে তাদের মধ্যে এমন পরিবেশ আর নেই। দুই পরিবারের মধ্যে মনোমালিন্য চলছে বলে স্থানীয় লোকজন জানান।
তারা আরো জানান,দু’পরিবারের মধ্যে টাকা- পয়সার লেন-দেন ও রয়েছে। দুই পরিবারের মধ্যে মেয়েলি ঘটনা নিয়ে মারামারির সম্ভাবনা ও বিদ্যমান ছিলো।

এ দিকে আলেখা বেগমের মেয়ে রহিমা বেগম (১৯) জানায় ,ঘটনার সময় সে বাড়িতে ছিলো না। তবে সে জানতে পেরেছে তার মাকে ডেকে নিয়ে মারপিট করা হয়েছে। আর তাদের মারপিটের কারনেই তার মা আলেখা বেগমের মৃত্যু হয়েছে। যারা তার মাকে হত্যা করেছে তারাই গোপনে হাসপাতালে তার মাকে রেখে পালিয়ে গেছে।

স্থানীয় কিছু লোকের দাবি আলেখা বেগম স্ট্রোক করে মারা গেছেন। তবে পরিবারের লোকজন ছাড়া কারা ওই মহিলাকে হাসপাতালে নিয়ে রেখে গেছে এর কোন হদিস পাওয়া যায় নি। জাউয়াবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ রাতে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে মহিলার লাশে প্রাথমিকভাবে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ছাতক থানার ওসি মাহবুবর রহমান জানান,লাশ ময়নাতদন্তে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category