1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
আমিনপুর থানা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত - Barta24TV.com
রাত ১:৩৬, বুধবার, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আমিনপুর থানা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, নভেম্বর ২৬, ২০২২
  • 323 Time View

আমিনপুর থানা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মীর শাহাদাৎ হোসাইন,পাবনা জেলা প্রতিনিধিঃ

২৫ শে নভেম্বর (শুক্রবার) সকাল ১১ টায় বাংলাদেশ আওয়ামী লীগ আমিনপুর থানা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আমিনপুর আয়েন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে আমিনপুর থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাগরকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন চৌধুরীর সভাপতিত্বে ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবুর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াহাব।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, রানীনগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রানীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল আলম পিযুস, জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মানিক, মাশুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মাশুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শহিদুল হক ( নেতা শহিদ), আহাম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, রুপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোল্লা, রুপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম উজ্জ্বল, মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরোজ হোসেন, জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এস এম ফজলুল হক, ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন ব্যাপারী, সাগরকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার তোফায়েল আহমেদ, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, বেড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন টুটুল, পাবনা জেলা আওয়ামী যুবলীগের সদস্য মাহবুবুর রহমান মান্নান, আমিনপুর থানা আওয়ামী যুবলীগ নেতা রেজাউল করিম, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র বৃত্তি সম্পাদক রাব্বি ইসলাম মারুফ সহ আমিনপুর থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

সভায় আমিনপুর থানা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটির রুপ রেখা, ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন, বিএনপি – জামাতের নৈরাজ্য মোকাবিলা ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবুর বিরুদ্ধে ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো সহ নানাবিধ বিষয় নিয়ে আলোচনা হয়।

সুচনা বক্তব্যে বর্ধিত সভার সভাপতি শাহীন চৌধুরী দেশের বর্তমান পেক্ষাপটে স্থানীয় সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির এমপি’ র কঠোর সমালোচনা করেন। সেই সাথে তিনি আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবুর বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র কারীদের কঠোর হুসিয়ারি প্রদান করেন।

পাবনা জেলা আওয়ামী যুবলীগ নেতা মাহবুবুর রহমান মান্নান জামাত – বিএনপির সন্ত্রাসী নৈরাজ্য মোকাবেলায় সকল কে একত্রিত হওয়ার আহবান জানান।

আহাম্মাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া ষড়যন্ত্র কারীদের নোংরামি করে নিজেদের সংগঠন কে সাংগঠনিক ভাবে দুর্বল না করে বিরোধী দলের আন্দোলন সংগ্রাম নিয়ে মাথা ঘামানোর পরামর্শ প্রদান করেন।

মাশুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরোজ হোসেন দেশের চলমান রাজনৈতিক সহিংসতা মোকাবেলায় সকল কে আমিনপুর থানা আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তিনি বলেন, নিজেদের ভালো রাখতে, স্বাধীন ভাবে চলাফেরা করতে আওয়ামী কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আমিনপুরে বিএনপি – জামাত মাথা চাড়া দিতে পারবে না বলে জানান তিনি।

রুপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম উজ্জ্বল বলেন, আমিনপুর থানা আওয়ামী লীগ কে সাংগঠনিক ভাবে কোনঠাসা করার লক্ষ্যেই রেজাউল হক বাবুর বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা মামলা ও ষড়যন্ত্র। যে ষড়যন্ত্রের সাথে জড়িত বিএনপি – জামাতের এজেন্ডা বাস্তবায়ন কারী কিছু হাইব্রিড ও অনুপ্রবেশ কারী। তাই নেতাকর্মীদের তিনি পরীক্ষিত সৈনিক দের মূল্যায়ন করার অনুরোধ করেন।

জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মানিক বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবুর বিরুদ্ধে ষড়যন্ত্র কারীদের কঠোর সমালোচনা করেন। তিনি সকল কে ষড়যন্ত্র বাদ দিয়ে রাজপথে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াহাব বিভেদ ভুলে পাবনা -০২ নির্বাচনী এলাকার সকল আওয়ামী কর্মীদের একত্রিত হওয়ার আহবান জানান। রেজাউল হক বাবুর বিরুদ্ধে অপপ্রচার প্রসঙ্গে তিনি বলেন, যে নেতার জনপ্রিয়তা যত বেশি তার বিরুদ্ধে ষড়যন্ত্র তত বেশি হবে এটাই স্বাভাবিক এতে বিব্রত হওয়ার কিছু নেই। সেই সাথে তিনি তৃণমূল আওয়ামী লীগের সাথে সমন্বয় রক্ষা না করায় বর্তমান সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির এমপির কঠোর সমালোচনা করেন। বর্তমান সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির কে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি তৃণমূলের নেতাকর্মীদের কষ্ট বুঝবেন না কারন আপনি কখনো বিএনপি জামাত দ্বারা লাঞ্ছিত হন নি, আবারও যদি তারা ক্ষমতায় আসে আপনাকে পাওয়া যাবে না। আমাদের এলাকায় থাকতে হবে তাই আমাদেরই রাজপথে থাকতে হবে, যেকারণে উপস্থিত সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তোফাজ্জল হোসেন চৌধুরী বলেন,
আমিনপুর থানা আওয়ামী লীগ রেজাউল হক বাবুর নেতৃত্বে এক ও অভিন্ন। বাবুর বিরুদ্ধে আঘাত বিছিন্ন কোন ঘটনা নয়, আওয়ামী লীগ কে ধ্বংস করার একটি নীল নকশা মাত্র। এই ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে আমিনপুর থানা আওয়ামী লীগের পাশ

Please Share This Post in Your Social Media

More News Of This Category