1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
গ্যাস বিস্ফারণ অগ্নিদগ্ধদ ৪ জন। - Barta24TV.com
রাত ২:৩০, রবিবার, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গ্যাস বিস্ফারণ অগ্নিদগ্ধদ ৪ জন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২
  • 515 Time View

আসিফ খান মনির মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ পরসভার ২নং ওয়ার্ডর নারঙ্গাইল এলাকায় গতকাল মঙ্গলবার ভার রাত একটি বাসা বাড়িত তিতাস গ্যাসর বিস্ফারন একই পরিবারর তিনজনসহ চারজন অগিদগ্ধ হয়ছন।
আহতরা হলন, রাশদ মিয়া (৩৮), তার স্ত্রী সানিয়া আক্তার (২৫) ও শিশু পুত্র রিফাত হাসন (০৩) এবং কর্মচারী ফারুক মিয়া (৩৭)। রাশদ মিয়া মাংশ ব্যবসায়ী এবং ফারুক মিয়া তার কর্মচারী।
গুরুতর আহত অব¯ায় মানিকগঞ্জ জনারল হাসপাতাল থক রাশদ মিয়া, সানিয়া আক্তার ও রিফাত হাসনক ঢাকায় শখ হাসিনা বার্ণ হাসপাতাল পাঠিয় দয়া হয়ছ। ফারুক মিয়া মানিকগঞ্জ জনারল হাসপাতাল চিকিৎসাধীন।
এদর গ্রামর বাড়ি সাটুরিয়া উপজলার রাইল্যা এলাকায়। তারা পরসভার নারাঙ্গাইল এলাকায় দাতলা ভাড়া বাসার নিচ তলায় থাকতন।
মানিকগঞ্জ জনারল হাসপাাতাল চিকিৎসাধীন ফারুক মিয়া জানান ঝড়বষ্টির কারন রাত বিদ্যুৎ ছিলনা। তাই রাত তারা দশটার দিক ঘুমিয় পড়ন। ভার ঘুম থক উঠ তার মালিক বিছানায় বসই সিগারট ধরানার জন্য ম্যাচ জ্বালায়। সাথ সাথ ঘর বিস্ফারন ঘট। বিস্ফারন ঘরর দয়াল, দরজা ধস পড়। ঘর সব জিনিসপত্র লন্ডভন্ড হয় যায়। মালিক, মালিক স্ত্রী ও ছলর গায় আগুন ধর যায়। তব তিনি (ফাারুক) মেঝেেত বিছানায় থানায় তার গায় আগুনরতাপ কম লাগে এসে সবাইক উদ্ধার কর মানিকগঞ্জ জনারল হামপাতাল নিয় যায়।
মানিকগঞ্জ ফায়ার স্টশনর লিডার বশির উদ্দিন জানান, সম্ভবত রাত গ্যাসর লাইন চালু ছিল। দরজা জানালা বন্ধ থাকায় সারা ঘর গ্যাস ছড়িয় পড়। এরমধ্য যে কারনই হােক আগুনর স্ফুলিঙ্গ বিস্ফারণ ঘট। তিনি জানান বিষয়টি আরও তদন্তকরা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category