1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরা এর উদ্যোগে প্রায় ১৫১৭ অসহায় দরিদ্র মানুষের মধ্যে চিকিৎসা প্রদান - Barta24TV.com
রাত ৩:০৪, মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরা এর উদ্যোগে প্রায় ১৫১৭ অসহায় দরিদ্র মানুষের মধ্যে চিকিৎসা প্রদান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ২০, ২০২২
  • 271 Time View

 

সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০:০০ টায় সাতক্ষীরা সদরের সাতানী ভাদড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ফুটবল মাঠে ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়। সকাল ১০ টা থেকে বিকাল ৪:০০ টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা এবং ব্লাড গ্রুপ নির্ণয় ফ্রী মেডিকেল চিকিৎসা সেবা, ব্লাড পেসার নির্ণয় এবং ওষুধ বিতরণ করা হয়।
এছাড়া রক্তদানের উপকারিতা, মাদকদ্রব্য প্রতিকার, শিশু শ্রম এবং বাল্যবিবাহ ইত্যাদি বিষয় সচেতনায় পরামর্শ প্রদান করা।
প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল- ইমরান হুসাইন (পলাশ) এর অর্থায়নে সাতানী ভাদড়া সহ এলাকার প্রায় ১৫১৭ জন মানুষ এই ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্পের সেবা গ্রহন করেন।

প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল- ইমরান হুসাইন (পলাশ) জানান তিনি তার সামর্থ্য অনুযায়ী গরিব অসহায় মানুষের মধ্যে সাহায্যে করেন এবং দেশ ও দেশের বাইরে মধ্যবিত্ত সকলকে মানবিক তাদের সাহায্য করার জন্য আহ্বান জানায়।এবং প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল- ইমরান হুসাইন (পলাশ) বলেন আমরা একটি স্বেচ্ছাসেবী সংগঠন সবসময় অসহায় মানুষের পাশে থাকতে এবং সবার সাথে মিলেমিশে কাঁধে কাঁধ রেখে সামাজিক এই কর্মকান্ড সর্বদা মানবিক কাজে বিলিয়ে দিতে প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন প্রতিজ্ঞাবদ্ধ। আসুন সবাই মিলে দেশ ও দেশের মানুষের স্বার্থে এক সাথে মানবিক কাজে অংশ গ্রহন করি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category