1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন ২০২২ - Barta24TV.com
রাত ২:০৪, বুধবার, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন ২০২২

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২
  • 578 Time View

দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে সদস্য পদপ্রার্থী আব্দুল খালেকের মতবিনিময়

‘উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা চাই’

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি:: দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করছেন সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১১ নম্বর ওয়ার্ডের আ’লীগের সমর্থিত সদস্য প্রার্থী আবদুল খালেক।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলা আ’লীগ কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি বলেন, আমি দীর্ঘ আটারো বছর জনপ্রতিনিধি ছিলাম। সে অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমি আবারও উপজেলাবাসীর পাশে থাকতে জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে জয়ী হলে আমাদের রাজনৈতিক অভিভাবক জননেতা মুহিবুর রহমান মানিক ভাইয়ের মাধ্যমে দোয়ারাবাজার উপজেলার উন্নয়নে নিজেক সম্পৃক্ত রাখবো।

তিনি বলেন, দোয়ারাবাজারে গণমাধ্যম কর্মীরা সবসময় অবহেলিত। ইতোমধ্যে আমি সংসদ সদস্য মহোদয়ের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছি। আমি নির্বাচিত হলে দোয়ারাবাজার প্রেসক্লাবের জন্য একটি বহুতল ভবন নির্মাণে শুরুতে কাজ করবো। মূল ধারার প্রকৃত সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় আমি নিয়োজিত থাকবো। উপজেলার সর্বস্তরের গণমাধ্যম কর্মীসহ ভোটার এবং জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।
মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, উপদেষ্টা বজলুর রহমান, সহসভাপতি আলাউদ্দিন, কামাল পারভেজ, এম এইচ শাহজাহান আকন্দ, সাধারণ সম্পাদক আশিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category