1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
দোয়ারাবাজারে নিখোঁজ হওয়া স্ত্রীর সন্ধানে মরিয়া স্বামী - Barta24TV.com
রাত ৩:১৩, বুধবার, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দোয়ারাবাজারে নিখোঁজ হওয়া স্ত্রীর সন্ধানে মরিয়া স্বামী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২
  • 765 Time View

দোয়ারাবাজার প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে শশুর বাড়ি থেকে পাওনা টাকা নিয়ে আসার কথা বলায় ফার্মেসিতে ঔষধ আনার কথা বলে বাড়ি থেকে বের হওয়া দুই সন্তানের জননী লাপাত্তা।
এদিকে গত ২৯/০৯/২০২২ইং ঘটনাটি ঘটেছে দোয়ারাবাজার উপজেলার ০৯নং সুরমা ইউনিয়নের টিলাগাও গ্রামে। মৃত সেন্টু মিয়ার পুত্র রাশিদ আলী নিকট থেকে সিলেট কোম্পানি গঞ্জ থানার টুকের গাও গ্রামের ছায়াদ আলীর পুত্র তার স্ত্রীর খালেদা খাতুনের আপন ভাই স্যালক বিদেশ যাওয়ার কথা বলে বিভিন্ন কৌশলে রাশিদ আলীর নিকট থেকে ২ (দুই ) লাখ টাকা ধার নেয়। ধার নেওয়া পাওনা টাকা স্যালককে ফেরত দেওয়ার কথা স্ত্রীর নিকট বললে স্ত্রী ঐ দিনই ঔষধ আনার কথা বলে ডাক্তারের নিকট গেলে ঐ খান থেকে সে লাপাত্তা হয়ে যায়। ভাঙারি ব্যবসায়ি স্বামী রাশিদ আলী স্ত্রীকে বাড়িতে না পেয়ে শশুর বাড়ি, নিকট আত্বিয় সহ বিভিন্ন স্থানে খুজ নিয়ে না পেয়ে হতাশ হয়ে পড়েন। তার শশুর বাড়ির ঠিকানা খালেদা খাতুন পিতা ছায়েদ আলী মাতা আনোয়ারা বেগম গ্রাম টুকের গাও কম্পানি গন্জ সিলেট।
স্বামী রাশিদ আলী তার দুই শিশু ছেলে সন্তানকে বাড়িতে রেখে কাজ কর্মও করতে পারছে না। তাই যদি কোন হৃদয় বান লোক ছবি দেখে তার স্ত্রীকে সনাক্ত করে মোবাইল নাম্বারে ফোন করে সন্দান দেওয়ার জন্য অনুরোধ করছেন। স্বামীর মোবাইল নং ০১৭৩৩৭৯৮৮৪৩, ০১৬২৯৫৫৭০৮৩ এই দুটি নাম্বারে যোগাযোগ করবেন।
এব্যাপারে দোয়ারাবাজার থানার এ এস আই এনামুল হক মিটুন বলেন ০৫/১০/২০২২ ইং দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category