1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী - Barta24TV.com
রাত ৩:৩৮, মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী

Reporter Name
  • Update Time : সোমবার, অক্টোবর ৩, ২০২২
  • 804 Time View

কুষ্টিয়া প্রতিনিধি মোঃ জিয়াউর রহমান

কুষ্টিয়ার দেশওয়ালী পাড়ায় পারিবারিক কলহের জেরে সাব্বির আহমেদ (৩৭) নামের এক স্বামীকে কুপিয়ে হত্যা করাছে তার স্ত্রী । এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী রজনী খাতুন পলাতক রয়েছেন। রোববার (২ অক্টোবর) দিবাগত রাত ৩ টার দিকে কুষ্টিয়া পৌরসভার মিলপাড়া ছোট ওয়ারলেস গেট এলাকায় এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ অক্টোবর) সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হোসেন।

নিহত সাব্বির আহমেদ কুষ্টিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মিলপাড়ার ছোট ওয়ারলেস গেট এলাকার মৃত রমজান আলীর ছেলে। আর অভিযুক্ত রজনী খাতুন তার দ্বিতীয় স্ত্রী। নিহতের প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ ঘটেছে গত এক বছর আগে। প্রথম স্ত্রীর দুটি মেয়ে সন্তান। গত এক মাস আগে রজনী খাতুনের সাথে সাব্বিরের বিয়ে হয়।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত এক মাস আগে নিহত সাব্বিরের সাথে লাহিনী পাড়ার রজনী খাতুনের বিয়ে হয়। এরপর থেকে তারা সংসার করে আসছিল। হঠাৎ করে পারিবারিক কলহ সৃষ্টি হয় এ দম্পতির মাঝে। এরই প্রেক্ষিতে নিজ বাড়িতে ঘুমন্ত সাব্বিরকে তার দ্বিতীয় স্ত্রী রজনী খাতুন ছুরিকাঘাত করে স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করে। এতে শোর চিৎকার হলে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজন সাকিব বলেন, সাব্বিরকে তার দ্বিতীয় স্ত্রী রজনী খাতুন কুপিয়ে হত্যা করেছে। পারিবারিক কলহের জেরে সাব্বিরকে গভীর রাতে হত্যা করে পালিয়ে গেছে রজনী খাতুন। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে সাব্বিরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার দ্বিতীয় স্ত্রী পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে, স্বামীকে কুপিয়ে হত্যার পর স্ত্রী পালিয়ে যান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category