1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানালেন নড়াইল এন,পি,এস। - Barta24TV.com
রাত ৩:১২, রবিবার, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানালেন নড়াইল এন,পি,এস।

Reporter Name
  • Update Time : সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২
  • 261 Time View

এস এম মিলন স্টাফ রিপোর্টার

বাল্যবিবাহ, নারী নির্যাতন, মাদক, লাইসেন্স বিহিন গাড়ি চালান, ধর্ষণ, মিথ্যা মামলা, অধিকার বঞ্চিত, অবাধ্য ভূমি দখলদার নারী নির্যাতন প্রতিরোধের আহ্বান জানিয়েছেন নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) পুলিশ সুপার কার্যালয়ে নবাগত পুলিশ সুপারের সাথে নড়াইল জেলার ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা (এন,পি,এস) এর সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় কালে এ আহ্বান জানান তিনি। এর আগে নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুনে ফুলের শুভেচ্ছা জানান ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংগঠন (এন,পি,এস) এর সদস্যবৃন্দ।

এ সময়ে পুলিশ সুপারের উপস্থিতিতে (এন,পি,এস) সভাপতি,এস এম মিলন, নড়াইল পুলিশ সুপারের কাছে সব ধরনের সহযোগিতা কামনা কোরে বলেন, সমাজে নারী নির্যাতন, অধিকার বঞ্চিতদের সেবাসহ মানুষের কল্যাণের জন্য সকল মানবাধিকার সদস্য কাজ করে যাবে এতে কোন ধরনের বাধা আসলে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, আপনারা মাদকের বিরুদ্ধে সোচ্চার হোন। যারা সেবন করে, তাদের ফিরিয়ে নিয়ে আসেন আর যারা ব্যবসায়ী তাদের স্থান জেলখানায়। মাদকসেবীদেরও ফিরিয়ে আনা হয়তো একদিনেই সম্ভব নয়, তাদের ফিরিয়ে আনার জন্য কাজ করে যান। অধিকার বঞ্চিতদের পাশে সরকার সবসময়ই আছে থাকবে মানবাধিকার সংগঠন গুলি সবসময়ই সঠিক কাজ করে থাকে। আসা করি আপনাদের ন্যাশনাল প্রেস সোসাইটি’র (এন,পি,এস) গণমাধ্যম ও মানবাধিকার সংগঠন নড়াইল জেলার জন্য সঠিক কাজ করে জনগন ও সরকারের সুনাম ধরে রাখবে। কেউ কোন প্রকার দূর্নীতির আশ্রয় নিবেন না , জনগনের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করুন।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা সভাপতি এস,এম মিলন, সাধারণ সম্পাদক কাজী মোস্তফা কামাল, লোহাগড়া উপজেলার সভাপতি মোঃ মোজাম খা, নড়াইল জেলা যুগ্ম সম্পাদক ফাতেমা খাতুন, মোঃ খোকন, এস,এম, মিন্টু,বুলবুল আজাদ, কিশোর মিত্রসহ সংগঠনের অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category