1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
আজকের শিক্ষার্থিরাই আগামির নেতা।। - Barta24TV.com
রাত ১:২৪, রবিবার, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আজকের শিক্ষার্থিরাই আগামির নেতা।।

Reporter Name
  • Update Time : বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০২২
  • 298 Time View

সানজিদ মাহমুদ সুজন, শরীয়তপুর জেলা প্রতিনিধি।

আজ ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ উপজেলা প্রশাসন, নড়িয়ার সহযোগিতায় এবং জেলাপ্রশাসন, শরীয়তপুরের আয়োজনে মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের নিয়ে ” Innovation & Future Leadership Programme-2022″ নামে একটি সেশন পরিচালনা করেন শরীয়তপুর জেলার সম্মানিত জেলাপ্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান।

আসছে দিনগুলোতে ২০৪১ সালে উন্নত বাংলাদেশ বিনির্মান ও চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে চ্যালেঞ্জ মোকাবিলা, সামনের বাংলাদেশে আাগামীর লিডার আজকের ছাত্রদের তারুণ্যের ভাবনা, ছাত্র-ছাত্রীদের নতুন জীবনবোধে উদ্বুদ্ধ করা, আগামী দিনে নিজেদের স্বপ্ন বুনন, নতুন করে নিজেদের পুনরায় আবিষ্কার করা, সময়ের সাথে তাল মিলিয়ে নতুন ভাবে জীবনের লক্ষ্যে নির্ধারণ করা এবং সর্বোপরি নিজেদের মনোজগত এর পরিধি সম্পর্কে ভাবনার বিষয়গুলো আরও বিস্তৃত করা নিয়ে জেলাপ্রশাসক আজকের এই সেশনটি পরিচালনা করেন।

এসময় জেলাপ্রশাসক শিক্ষার্থীদের মাঝে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রদর্শন করেন এবং আগামীর বাংলাদেশে তাদের নেতৃত্ব নিয়ে ভাবনার বিষয়গুলো শোনেন।
এসময় তিনি শিক্ষার্থীদের শুধু রেজাল্ট নির্ভর না হয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে প্রকৃত জ্ঞান অর্জন করতে উৎসাহিত করেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে শিক্ষার্থীদের টেকনোলজি বেজড এবং ইনোভেটিভ চিন্তার বিস্তিতি বাড়াতে বলেন।সর্বোপরি, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমাদের আজকের শিক্ষার্থীদের জ্ঞানভিক্তিক পড়াশোনায় আহ্বান জানান জেলাপ্রশাসক।

এসময় উপজেলা নির্বাহী অফিসার, নড়িয়া ; মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিক; ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category