1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
অভয়নগরে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা। - Barta24TV.com
বিকাল ৪:৪০, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অভয়নগরে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০২২
  • 281 Time View

যশোর প্রতিনিধিঃ প্রিন্স রিপন

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় পারিবারিক কলহের জেরে রানা ভূঁইয়া (২৬) নামে এক যুবক চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
গত বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ১০:৫০ টায় নওয়াপাড়া রেলস্টেশন এলাকার শিশু তলা নামক স্থানে খুলনা থেকে ছেড়ে আসা সুন্দরবন ট্রেনে এ ঘটনা ঘটেছে। নিহত রানা নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের গরুহাটা এলাকার মৃত আলম ভূঁইয়ার পুত্র।

তিন বছর আগে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার ১২ নং জিয়োগাস এলাকার মৃত হাবিব হাওলাদারের কন্যা রুমার সাথে বিবাহ হয় রানার। তাদের ঘরে আছিয়া নামের দুই বছর বয়সি একটা কন্যা সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই রানা ও রুমার সাথে যৌতুক দেয়া নেয়া সহ পারিবারিক বিভিন্ন বিষয়ে ঝামেলা চলছিল। এ সংক্রান্ত বিষয়ে বাগেরহাট কোর্টে মামলা করেন রুমা, যেটা এখনও চলমান। এ কারনে পাঁচ মাস আগে রুমা তার পিতৃগৃহে চলে যান। এবং রানার সাথে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেয়। যার কারনে স্ত্রী রুমার উপর অভিমান করে রানা আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

এ বিষয়ে রানার মা রহিমা বেগম বলেন, রানার লগে ওর বউ’র ঝামেলা আছিল। হ্যার ল্যাইগা বউডা মাইয়াডার লগেও আলাপ করতে দিতোনা। আমার রানা প্রাই কইতো আমার ভাললাগতাছে না আমি আত্মহত্যা করুম। মোরা ওরে কত বুঝাইছিরে বাবা আমার মানিকটা আমারে ফেলাইয়া এই ভাবে চইলা গেল।

এ বিষয়ে নওয়াপাড়া রেলস্টেশনের স্টেশন মাষ্টার মোঃ মাছুদ রানা বলেন, রাত ১০:৫০ টায় খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন ট্রেনটি নওয়াপাড়া স্টেশন ত্যাগ করার পর জানতে পারি এক যুবক ট্রেনে কেটে নিহত হয়েছে। বিষয়টি রেলওয়ে জিআরপি পুলিশকে অবহিত করার পর তারা লাশটি উদ্ভার করে যশোর মর্গে পাঠিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category