1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
পুঠিয়া উপজেলা বিএনপি'র মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় - Barta24TV.com
বিকাল ৪:৫২, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পুঠিয়া উপজেলা বিএনপি’র মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০২২
  • 367 Time View

জেলা প্রতিনিধি রাজশাহীঃ গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল,পরিবহণ ভাড়া সহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে গত ২২ আগস্ট ২০২২ ইং তারিখ থেকে সারা দেশে জেলা/মহানগর, উপজেলা/থানা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে সভা সমাবেশ/মিছিল এর কর্মসূচী ঘোষনা করা হয়েছে।

কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠানের জন্য পুঠিয়া উপজেলা বিএনপি’র মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশি বাধা সহ নানান প্রতিকূল পরিবেশ থাকার পরেও সকল বাধা উপেক্ষা করে পুঠিয়া উপজেলা বিএনপি আলোচনা সভা করেন।

আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক, আবু সাইদ চাঁদ।

সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহবায়ক আবু বকর সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রোকোনুজ্জামান আলম।

উপস্থিত ছিলেন পুঠিয়া সদস্য সচিব এন্তাজুল হক বাবু, যুগ্ম-আহবায়ক আবু হায়াত ও জিল্লুর রহমান। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ।

পরিশেষে, দেশের এই ক্রান্তিলগ্নে জনগন ও দলের বৃহত্তর স্বার্থে অতীতের সকল ভেদাভেদ ভুলে উপস্থিত কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিগুলোতে ঐক্যবদ্ধভাবে পালন করার আহবান জানান বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপির আহবায়ক আবু বকর সিদ্দিক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category