1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
গাজীপুর মেট্রো রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটির ৫ম সভা অনুষ্ঠিত। - Barta24TV.com
বিকাল ৫:৪১, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গাজীপুর মেট্রো রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটির ৫ম সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : বুধবার, আগস্ট ১৭, ২০২২
  • 139 Time View

সাহ্জাদা রনি, স্টাফ রিপোর্টার

পুলিশ কমিশনার মহোদয়ের সভাপতিত্বে গাজীপুর মেট্রো রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটির ৫ম সভা অনুষ্ঠিত।

অদ্য গত আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ সকাল ১১:০০ ঘটিকায় সম্মানিত চেয়ারম্যান, গাজীপুর মেট্রো আরটিসি কমিটি ও পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার),পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে ৫ম সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যবৃন্দ পুলিশ কমিশনার মহোদয়কে যোগদান পরবর্তী প্রথম সভায় শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ব্যবহারকারী হিসেবে সময়, কর্মঘণ্টা, ফুয়েল সাশ্রয়, বিদ্যুৎ সাশ্রয় এবং সর্বোপরি মূল্যবান জীবন রক্ষায় স্বল্প সময়ে কার্যত পদক্ষেপের কারণে সকলেই সমস্বরে পুলিশ কমিশনার মহোদয়কে ধন্যবাদ জানান।

উক্ত সভায় কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে গাজীপুর মহানগরীর সড়ক ও মহাসড়কের শৃঙ্খলায় বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। এরমধ্যে যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী উঠানামা না করা, যত্রতত্র পার্কিং না করা, অতিরিক্ত ভাড়া আদায় না করা, যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে এমন স্থাপনা ও পণ্যসামগ্রী অপসারণ, বাস স্টপেজ নির্ধারণ করা, যানবাহনের প্রয়োজনীয় ডকুমেন্টস নিশ্চিত করা ইত্যাদি।

সকলকে ধন্যবাদ জানিয়ে বর্তমান অবস্থা বজায় রেখে আরও ভালো করার প্রত্যয়ে আইনের প্রতি মান্যতা, পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সহযোগিতা বজায় রেখে ‘আমি নয় আমরা’ স্লোগানে একত্রে কাজ করার আহবান জানিয়ে মিটিং এর সম্মানিত সভাপতি এবং মেট্রো আরটিসি চেয়ারম্যান পুলিশ কমিশনার মহোদয় সভার সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category