1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁওয়ে কার্গোর সঙ্গে ধাক্কায় ট্রাক হেল্পারের মৃত্যু - Barta24TV.com
রাত ২:০৬, রবিবার, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে কার্গোর সঙ্গে ধাক্কায় ট্রাক হেল্পারের মৃত্যু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
  • 292 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;

ঠাকুরগাঁওয়ে কার্গোর সঙ্গে ধাক্কায় ট্রাক হেল্পারের মৃত্যু
ঠাকুরগাঁও জেলার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে দাঁড়িয়ে থাকা কার্গোর পেছনে মালবাহী ট্রাকের ধাক্কা লেগে রবিউল ইসলাম (২০) নামে এক হেল্পারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর রাত ১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকের হেল্পার গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার লোহার গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে।
আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে ডিমের হালির দাম বেড়েছে ১৫ টাকা প্রত্যক্ষদর্শীদের বরাতে সদর থানার উপপরিদর্শক (এসআই) হারুন ও ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর সারোয়ার হোসাইন জানান, ‘ঠাকুরগাঁও বাস টার্মিনাল এলাকার মনতাজ হোটেলের সামনে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে একটি কার্গো কাভার্ড ভ্যান রাস্তায় দাঁড়িয়েছিল আর ঢাকা থেকে একটি মালবাহী ট্রাক এসে কার্গোর পেছনে ধাক্কা দেয়।
এতে ধাক্কায় মালবাহী ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের ভেতরে থাকা হেল্পার চাপা পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ট্রাকের ড্রাইভারের কোনো খোঁজ পাওয়া যায়নি। আহত অবস্থায় উদ্ধারকৃত হেল্পার হাসপাতালে মারা গেছেন কি না সেই বিষয়টি এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।
আরও পড়ুন: সেই শিক্ষিকার মৃত্যুর ঘটনায় স্বামী মামুন জেলহাজতে
অন্যদিকে হেলপারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার রকিবুল আলম চয়ন বলেন, ট্রাকের ওই হেল্পারকে ফায়ার সার্ভিসের কর্মীরা মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের লাশ বর্তমানে হাসপাতালের মর্গে সংরক্ষণ করে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category