1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
আয়ারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ই আগষ্ট পালিত। - Barta24TV.com
বিকাল ৫:৩৯, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আয়ারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ই আগষ্ট পালিত।

Reporter Name
  • Update Time : সোমবার, আগস্ট ১৫, ২০২২
  • 1201 Time View

জেলা প্রতিনিধিঃ

আজ আয়ারল্যান্ড আওয়ামী লীগের সদস্য সচিব ইকবাল আহাম্মদ লিটন এর সার্বিক নির্দেশনায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়।
এ সময় ১৫ ই আগষ্টে নিহতদের স্মরনে মানিকগঞ্জ জেলার বেউথা নুরজাহান হাফিজীয়া মাদ্রাসা ও এতিম খানায় কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত কোরআন খতম ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সদস্য ও অভিযোগ বার্তা পএিকার নির্বাহী সম্পাদক লায়ন এ্যাড জহিরুল ইসলাম আর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্তা২৪ চেয়ারম্যান এবং অভিযোগ বার্তার সম্পাদক এস এম ফিরোজ আহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উক্ত এতিমখানার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মফিজুল ইসলাম, হাফেজ মাওলানা হাফিজুল ইসলাম সহ আরও অনেকেই।
এ সময় প্রধান অতিথি এস এম ফিরোজ আহাম্মদ বলেন, আয়ারল্যান্ড আওয়ামী লীগের সদস্য সচিব ইকবাল আহাম্মদ লিটন এর সার্বিক ব্যবস্থাপনায় এই কোরআন খতম ও মিলাদের ব্যাবস্হা করা হয়েছে এর আগেও জনাব ইকবাল আহাম্মদ লিটন বেউথা নুরজাহান হাফিজীয়া মাদ্রাসার এতিম বাচ্চাদের এক দিন ইফতার এর ব্যাবস্হা করেন তাই আমরা সকলে ওনার নেক হায়াত ও ওনার বাবা মায়ের জন্য দোয়া করবো ইনশাআল্লাহ।
এ সময় সভাপতি এ্যাড লায়ন জহিরুল ইসলাম সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকীতে সুদুর আয়ারল্যান্ড থেকে এই কোরআন খতম ও মিলাদের আয়োজন করে বিরল দৃষ্টান্ত স্হাপন করলেন ইকবাল আহাম্মদ লিটন।
সবশেষে মিলাদ মাহফিলের দোয়া অনুষ্ঠিত হয় ও ৫০ জনের অধিকের মাঝে তবারক বিতরন করা হয় এছাড়াও এতিমখানার শিশুদের দুপুরের খাবারের ব্যাবস্হা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category