1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
সীমান্ত প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি পক্ষী সাধারণ সম্পাদক রিপন সাংগঠনিক সম্পাদক রাসেল - Barta24TV.com
বিকাল ৪:৩৪, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সীমান্ত প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি পক্ষী সাধারণ সম্পাদক রিপন সাংগঠনিক সম্পাদক রাসেল

Reporter Name
  • Update Time : রবিবার, আগস্ট ১৪, ২০২২
  • 112 Time View

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি খুলনাঃ দীর্ঘ দুই বছর পরে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা হয়েছে। পেছনের ভূলত্রুটি সংশোধন এবং বর্তমান সময়ের হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কমিটিকে ঢেলে সাজানো হয়েছে বলে জানান শীর্ষ পদাধিকারী সংবাদকর্মীরা। নতুন এই কমিটির মেয়াদ আগামী এক বছরের জন্য সময় নির্ধারণ করা হয়। নতুন ও বর্তমান কমিটিতে সভাপতি মনোনীত করা হয়েছে পুরাতন কমিটিতে থাকা সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষীকে। সেই সাথে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আসাদুজ্জামান রিপন। কমিটিতে নতুন চমক নিয়ে প্রচার সম্পাদক পদ থেকে সাংগঠনিক সম্পাদক মো: রাসেল ইসলামকে দায়ভার প্রদান করা হয়েছে।

আগামী এক বছরের জন্য (২০২২-২০২৩) মেয়াদে সীমান্ত প্রেসক্লাবের ৪০ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি মোঃ মনির হোসেন ও মোঃ জাহাঙ্গীর আলম। সাধারন সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম-সাধারন সম্পাদক তামিম হোসেন সবুজ ও মোঃ জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মনা, অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক মোঃ মুক্তার হোসেন, প্রচার সম্পাদক মোঃ লোকমান হোসেন রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন আকাশ, আইন বিষয়ক সম্পাদক শেখ মইনুদ্দিন, বন্দর বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান তুহিন, সহ-বন্দর বিষয়ক সম্পাদক মো. মিলন কবীর, কাস্টমস বিষয়ক সম্পাদক মোঃ রানা আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমজাদ হোসেন টিটো, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খসরুনোমান সংগ্রাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. কাজু তুহিন, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন নয়ন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এবিএস রনি, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ আল-মামুন।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মো. জসিম উদ্দীন, মো. মেহেদী হাসান ইমরান, মো. কামাল হোসেন, মো. ইমরান সর্দার, মো. ইকবাল হোসেন রাসেল, মো. শাফায়েত মোল্লা সবুজ ও সাধারণ সদস্য মো. মাসুদ রানা, মো. ফরহাদ বিশ্বাস, মাহমুদ হাসান তাইজেল, মো. শাওন হোসেন, মো. আশরাফুল ইসলাম, মো. মিজানুর রহমান, মো. ফজলুর রহমান, মো. শামিম হোসেন, মো. আ. আলিম, মো. সংগ্রাম হোসেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category