1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয়। - Barta24TV.com
সন্ধ্যা ৬:২০, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয়।

Reporter Name
  • Update Time : সোমবার, আগস্ট ৮, ২০২২
  • 267 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;

”মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রারনা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বালিয়াডাঙ্গী উপজেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এঁর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ডিজিটাল পদ্ধতিতে আয়োজিতব্য গণভবন থেকে মূল অনুষ্ঠান টেলিভিশনের মাধ্যমে উপভোগ শেষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের ও বালিয়াডাঙ্গী উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে সোমবার (৮ আগস্ট) বেলা ১০ টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ যোবায়ের হোসেন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছাঃ আলিয়া পারভীন , বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায়, বালিয়াডাঙ্গী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবু বেলাল সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোলেমান আলী, বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচনী কর্মকর্তা দলিল উদ্দিন, বালিয়াডাঙ্গী উপজেলা শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায়, বালিয়াডাঙ্গী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মাইনুল ইসলাম, বালিয়াডাঙ্গী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ রাজিউর রহমান জেহাদ রাজু, প্রমুখ । সভায় বক্তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা কে শ্রদ্ধার সাথে স্বরন করে তাঁর ত্যাগ ও সুন্দরতম দিক তুলে ধরে আলোচনা করেন। পরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুঃস্থ মহিলার মধ্যে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয়। এ সময় আন্যান্য কর্মকর্তা কর্মচারী ও উপজেলার শতাধিক নারী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category