1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
নড়াইলের যোগানিয়া গ্রামে বসতবাড়ি জোরপূর্বক দখলের চেষ্টা - নারীসহ আহত-৭ - Barta24TV.com
বিকাল ৫:২৪, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নড়াইলের যোগানিয়া গ্রামে বসতবাড়ি জোরপূর্বক দখলের চেষ্টা – নারীসহ আহত-৭

Reporter Name
  • Update Time : বুধবার, জুলাই ১৩, ২০২২
  • 135 Time View

এস এম মিলন স্টাফ রিপোর্টার

নড়াইলের নড়াগাতী থানার যোগানিয়া গ্রামের ইনজাহের মোল্যার বসতবাড়ি জোরপূর্বক দখলের লক্ষ্যে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ হামলায় নারীসহ সাতজন আহত হয়েছেন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


ক্ষতিগ্রস্থরা জানান, নড়াইলের নড়াগাতী থানার যোগানিয়া স্ট্যান্ডের পাশে ক্রয়কৃত ৮০ শতক জমির ওপর বসতবাড়ি নির্মাণ করে প্রায় ৪০ বছর যাবত বসবাস করে আসছেন ইনজাহের মোল্যার পরিবার। ওই এলাকার ননী গোপালের কাছ থেকে ১৯৮৩ সালে জমি কেনেন ইনজাহের মোল্যা। এরপর থেকে ওই জমিতে বসবাস করে আসছেন তারা। তবে পাশের ডুমুরিয়া গ্রামের ইছাবুল মোল্যা ও তারা মোল্যাসহ তাদের স্বজনেরা জাল দলিল এবং স্ট্যাম্প তৈরি করে ৮০ শতক জমি দীর্ঘদিন ধরে দখলের অপচেষ্টা চালিয়ে আসছে। এরই ধারাবাহিতকায় মঙ্গলবার সকাল ৯টার দিকে ইছাবুল মোল্যাসহ তাদের লোকজন সংঘবদ্ধ হয়ে ইনজাহের মোল্যার বাড়িতে হামলা করে ওই জমির একটি অংশে একচালা টিনের ঘর নির্মাণের অপচেষ্টা চালায়।
হামলায় ইনজাহের মোল্যার দুই ছেলে হাবিবুর মোল্যা ও আলিম মোল্যা, স্ত্রী জাহেদা বেগম, তার দুই পুত্রবধূসহ সাতজন সামান্য আহত হয়েছেন। বাড়িতেই তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া ছোট-বড় সাতটি আম গাছ, তিনটি জাম গাছ এবং একটি করে লিচু ও শিমুল তুলার গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষরা।
তবে প্রতিপক্ষের ইছাবুল মোল্যাসহ তাদের লোকজন এ হামলার কথা অস্বীকার করে বলেন, আমরা জোর করে বাড়িঘর দখলের চেষ্টা করিনি।
নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category