1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
রাবি ছাত্রলীগের আসন্ন ২৬ তম সম্মেলনকে ঘিরে ক্যাম্পাস প্রদক্ষিন ও নিজ দলীয় ট্রেন্টে অবস্থান - Barta24TV.com
সন্ধ্যা ৬:১৯, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রাবি ছাত্রলীগের আসন্ন ২৬ তম সম্মেলনকে ঘিরে ক্যাম্পাস প্রদক্ষিন ও নিজ দলীয় ট্রেন্টে অবস্থান

Reporter Name
  • Update Time : সোমবার, জুন ৬, ২০২২
  • 394 Time View

রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজু আহমেদ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং সমগ্র উত্তরবঙ্গ ছাত্ররাজনীতির অহংকার, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা এর মুজিব আদর্শের বিশ্বস্ত ভ্যানগার্ড , রাবি ছাত্রলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক এনায়েত রাজুর নেতৃত্বে ক্যাম্পাস প্রদক্ষিন ও ট্রেন্টে অবস্থান কর্মসূচি পালন হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাবি ছাত্রলীগ নেতা এম সাইফুর রহমান সাজু, মিজানুর রহমান বিপ্লব, জাকারিয়া ইসলাম শুভ, নাজমুল হক মিথুন, মোঃ বিল্লাহ, ইমরান হোসেন, মুশফিক রহমান সহ প্রায় চার শতাধিক নেতাকর্মী।

ক্যাম্পাস প্রদক্ষিন শেষে দলীয় ট্রেন্টে রাবি ছাত্রলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক এনায়েত রাজু বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, তার স্নেহের ছোট ভাই এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাই এবং রাজশাহী বাসীর আরেক অহংকার আমার অভিভাবক ডা. আনিকা ফারিহা জামান অর্ণা আপুর হাতকে শক্তিশালী করতে রাবি ছাত্রলীগের নতুন নেতৃত্ব অবশ্যম্ভাবী হয়ে পড়েছে।ইনশাল্লাহ খুব দ্রুত সময়ের মধ্যে রাবি ছাত্রলীগের নতুন নেতৃত্ব এসে পুরানো ঐতিহ্য ফিরিয়ে আনবে এবং আমার অভিভাবক এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাই এবং ডাঃ আনিকা ফারিহা জামান অর্না আপুর হাতকে শক্তিশালী করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category