1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
মানিকগঞ্জে যুবদল নেতা বাবু ও ছাত্রদল নেতা শুভ উপর ছাত্রলীগের হামলা : ছাত্রলীগের অস্বীকার । - Barta24TV.com
বিকাল ৪:১৫, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মানিকগঞ্জে যুবদল নেতা বাবু ও ছাত্রদল নেতা শুভ উপর ছাত্রলীগের হামলা : ছাত্রলীগের অস্বীকার ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, মে ২৬, ২০২২
  • 255 Time View

মানিকগঞ্জ প্রতিনিধি :

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কুটুক্তির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসুচী পালন শেষে ফেরার পথে জেলা যুবদল নেতা রাকিবুল ইসলাম বাবু ও জেলা ছাত্রদল নেতা আব্দুল খালেক শুভর উপর হামলা চালিয়ে বেধরক মারধর করার অভিযোগ পাওয়া গেছে। জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে জানিয়েছেন জেলা যুবদল নেতা রাকিবুল ইসলাম বাবু ও জেলা ছাত্রদল নেতা আব্দুল খালেক শুভ।অতর্কিত হামলায় রাকিবুল ইসলাম বাবুর মাথায় ১১টি ও আব্দুল খালেক শুভর মাথায় ৫টি সেলাই পড়েছে।

 

আজ বৃহস্পতিবার দুপুর একটার দিকে মানিকগঞ্জ সরকারী দেবেন্দ্র কলেজ মাঠের সামনে তাদের চলন্ত মোটরসাইকেল থামিয়ে দুজনকে লোহার রড ও কাঠের টুকরো দিয়ে বেধরক পিটিয়ে মারাত্বক আহত করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় চিকিৎসার জন্য তারা সদর হাসপাতালে গিয়ে ভর্তি হয়।

জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য ও মানিকগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড কমিটির সভাপতি রাবকুবুল ইসলাম বাবু বলেন, ‘আজ বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচী শেষে জেলা শহরে ব্যক্তিগত কাজ শেষে আমার মোটরসাইকেল যোগে আমি এবং জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আব্দুল খালেক শুভ বাড়ি ফিরছিলাম। সরকারী দেবেন্দ্র কলেজের দক্ষিণ-পূর্বপাশে আসামাত্র পেছন দিক থেকে ২৫-৩০ জন ছাত্রলীগের নেতা-কর্মীরা পেছন থেকে লোহার রড দিয়ে আঘাত করে ফেলে দেয়। আমরা দুজনের চলন্ত মোরসাইকেল থেকে পড়ে পড়ে যাই। এরপর তারা আমাদের দুজনকে ১০-১৫ মিটিন ধরে লোহার রড দিয়ে মারতে থাকে। একপর্যায়ে আমাদের শঙ্কাজনক অবস্থায় সেখালে ফেলে তারা চলে যায়।

মানিকগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগের স্টাফ মো. মোস্তফা বলেন, ‘ আহত দুজনের মাথায় বেশ কিছু শেলাই পড়েছে। বাবুর মাথায় ১১টি শেলাই এবং খালেকের মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আহতরা এখন শঙ্কামুক্ত আছেন। তবে উন্নত চিকিৎসা এবং নিরাপত্তার জন্য তাদের দুজনকে হাসপাতাল থেকে অন্যত্র নিয়ে যাওয়া হয়েছে।

মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজীব বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কুটুক্তি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মানিকগঞ্জে নির্ধারিত কর্মসূচীতে অংশ নেয় বিএনপি, যুবলদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সেই কর্মসূচীতে শেষ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে যুবদল নেতা বাবু ও ছাত্রদল নেতা শুভকে লোহার রড দিয়ে অমানবিকভাবে পিটিয়েছে। সারাদেশেই ছাত্রলীগের এমন তান্ডব চলছে। আমরা সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগের এসব হামলার তীব্র নিন্দা জানাই।

মানিকগঞ্জ জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য-সচিব তুহিনুর রহমান তুহিন বলেন, ‘শান্তিপূর্ণ কর্মসূচী শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগের নেতা-কর্মীরা যুবদল নেতা বাবু ও ছাত্রদল নেতা শুভকে অমানবিকভাবে লোহার রড দিয়ে পিটিয়েছে। আমরা এই হামলার তীব্র প্রতিবাদ, নিন্দা জানাচ্ছি। একইসাথে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন বলেন, আগামী মাসের ২৫ জুন আমাদের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হবে সেই আনন্দে আজ দেবেন্দ্র কলেজ সহ জেলার সাতটি উপজেলায় ছাত্রলীগের আয়োজনের আনন্দ মিছিল হয়েছে। এসব নিয়ে আমরা ব্যস্ত ছিলাম। ‘ছাত্রলীগের কোন নেতা-কর্মী তাদের উপর হামলা বা মারপিট করেনি। আমি যতটুকু জানি, শুভ মাদকাসক্ত ছেলে তারা নিজেরা নিজেদের মধ্যে মারামারি করতে পারে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, মারামারির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখানে পুলিশ গিয়ে কাউকে পায়নি। এ ব্যপারে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category