1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
লক্ষ্মীপুর মানবতা ব্লাড ডোনেট সংগঠনের উদ্যোগে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত। - Barta24TV.com
বিকাল ৫:৪৭, সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লক্ষ্মীপুর মানবতা ব্লাড ডোনেট সংগঠনের উদ্যোগে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : বুধবার, মে ১৮, ২০২২
  • 277 Time View

ফয়সাল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-

 

“রক্তদানে করব জয়,মানবতার বিজয়” এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর সদর উপজেলা মানবতা ব্লাড ডোনেট সংগঠনের উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এই ক্যাম্পেইন এর আয়োজন করা হয়।

বুধবার (১৮ মে) সকাল ১০ ঘটিকা থেকে হাসন্দী উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

সকাল ১০ ঘটিকার সময় এই ক্যাম্পেইন এর শুভ উদ্বোধন করেন উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ডের মেম্বার মোল্লা মো. ওমর ফারুক, হাসন্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল মান্নান সহ হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ, সংগঠনের সদস্যবৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

২০২২ সালের ফেব্রুয়ারী মাসে ৯ তারিখ এই সংগঠন কয়েকজন যুবক মিলে প্রতিষ্ঠা করে। এই সংগঠনের মূল উদ্দেশ্য ছিল জরুরি ভিত্তিতে যাদের রক্তের প্রয়োজন তাদের রক্তের ব্যবস্থা করা। এই সংগঠন এই পর্যন্ত ৪৪ জন রোগিকে বিনামূল্যে রক্ত দান করেন।

মানবতা ব্লাড ডোনেট সংগঠনের সভাপতি মো. সাকিল হোসেন ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন জানায়, আমরা এই পর্যন্ত মোট ৪৪ জন রোগিকে বিনামূল্যে রক্ত দান করেছি। ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এই সংগঠনের কার্যক্রম সামনে এগিয়ে নিয়ে যেতে সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করেন মানবতা ব্লাড ডোনেট সংগঠনের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category