1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
৪৪ তম বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান - Barta24TV.com
দুপুর ২:০৯, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৪ তম বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২
  • 253 Time View

৪৪ তম বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান।

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতি‌নি‌ধিঃ

ইন্টার‌নে‌টে আস‌ক্তির ক্ষ‌তি এই প্রতিপাদ‌্য বিষয়‌কে সাম‌নে রেখে ৪৪তম বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ এবং ৪৪তম জাতীয় বিজ্ঞান অ‌লি‌ম্পিয়‌া‌ড উপলক্ষে দোয়ারাবাজারে দু‌দিন ব‌্যাপী বিজ্ঞান মেলায় অংশ নেওয়া শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।
স্কুল ও ক‌লেজ পর্যা‌য়ে বিজ্ঞান মেলায় ২০ টি স্টল অংশ নেয়। এরমধ্যে সমুজ আলী স্কুল এন্ড কলেজে ডিজিটাল উউদ্ভাবনী মেলায় সুনামগঞ্জের প্রজেক্টর উপস্থাপনে তৃতীয়। এবং দোয়ারাবাজার ডিজিটাল মেলায় কুইজ প্রতিযোগিতায় ১৯ টি পুরস্কারের মধ্যে ১২ টিতে বিজয়ী সমুজ আলী স্কুল এন্ড কলেজে। স্ট‌লে শিক্ষার্থীরা তা‌দের বিজ্ঞান বিষয়ক বিভিন্ন উদ্ভাবনী প্রদর্শন ক‌রেন।
জাতীয় বিজ্ঞান ও প্রযু‌ক্তি যাদুঘরের তত্ত্বাবধা‌নে, বিজ্ঞান ও প্রযু‌ক্তি মন্ত্রণালয়ের পৃষ্ট‌পোষকতায় এবং উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে দোয়ারাবাজার উপ‌জে‌লা অডিটোরিয়ামে
বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজ্ঞান মেলার পুরুষ্কার বিতরণ করেন সুনামগঞ্জ ৫ ছাতক দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু,
এসময় আরও উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, মো. মিলন খান, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর, এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category