1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে সফল করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব। - Barta24TV.com
রাত ১২:৩৫, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে সফল করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জুন ৭, ২০২২
  • 494 Time View

মীর শাহাদাৎ হোসাইন

পাবনা জেলা প্রতিনিধিঃ ১১ই জুন ২০২২ পাবনা জেলার সুজানগর উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সুজানগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন কে সামনে রেখে উৎসবের আমেজ চলছে এলাকায়। ব্যানার পোষ্টারে ছেয়ে গেছে সমগ্র এলাকা।চলছে নেতৃত্বের হিসাব নিকাশ।

আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখা, ১৯৮৩ সালে সুজানগর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য, ১৯৮৫ সালে সুজানগর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন, ১৯৮৭-১৯৯৩ সাল পর্যন্ত সুজানগর উপজেলা শাখার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন, ১৯৯৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখার দপ্তর সম্পাদক ছিলেন, ২০০৪ সালে বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন, ২০১৪ সালে পূনরায় তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়, ২০১৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হন, ২০০৪ সালে সুজানগর উপজেলার ভায়না ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন, ২০১৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে পৌর মেয়র নির্বাচিত হন এবং তিনি রাজনৈতিক জীবনে ২ বছর ১৩ দিন কারাবরণ করেন।

আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব সুজানগর উপজেলা আওয়ামী লীগের ১১ই জুন ২০২২ সম্মেলন সফল ও সার্থক করার লক্ষ্যে নিরলস চেষ্টা করে যাচ্ছেন।

সুজানগর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলনে আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব কে সুজানগর উপজেলার সকল ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ,কৃষক লীগ,ও অঙ্গ সহযোগী সংগঠন সহ তৃনমূলের বলেন, তিনি রাজনৈতিক জীবনে ২ বছর ১৩ দিন কারাবরণ করেন এবং ২০০১-২০০৮ জোট সরকারের সময় দলীয় নেতাকর্মীদের বিপদে আপদে সাহসিকতার সাথে সহযোগিতা করেছেন ও ২০২০ সালে করোনা মহামারিতে (কোভিড-১৯) সুজানগর উপজেলার জনসাধারণ ও নেতাকর্মীদের নিয়মিত খোঁজ খবর রেখেছেন ও ত্রান সহায়তা দিয়েছেন এই কারনে সুজানগর উপজেলার সাধারণ জনগণ ও তৃণমূলের নেতা-কর্মীরা তাকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category