1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
শৈলকূপার বোড়ামারা গ্রামে নৌকার সমর্থকদের বাড়িতে হামলাঃ ১১টি বাড়িঘর ভাংচুর,লুটপাটের অভিযোগ - Barta24TV.com
সকাল ১১:৫০, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকূপার বোড়ামারা গ্রামে নৌকার সমর্থকদের বাড়িতে হামলাঃ ১১টি বাড়িঘর ভাংচুর,লুটপাটের অভিযোগ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, মে ৩১, ২০২২
  • 236 Time View

আসাদুজ্জামান আসাদ ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকূপার নিত্যানন্দনপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস এর সমর্থকদের বাড়িতে হামলা চালিয়েছে সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাস এর কর্মী সমর্থকরা। রবিবার রাতে ওই ইউনিয়নের বোড়ামারা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা ১১টি বাড়িঘর ভাংচুর করে ও কয়েকটি বাড়িতে লুটপাটের ঘটনা ঘটায়। এসময় হামলাকারীরা বিধবা এক নারীর বাড়িঘর ভাংচুর করে।
জানা যায়,সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাস এর সমর্থক বোড়ামারা গ্রামের সামাজিক মাত্ববর,মিজান,বিল্লাল ও জালালের নেতৃত্বে দুই তিন’শ লোকজন বর্তমান চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস এর সমর্থক তোফাজ্জেল,মজিবর,শহিদুল,জজ আলী,মান আলী,আহম্মদ জোরদার,ছের আলী জোরদার, ইউসুফ জোরূার,ফজলু জোরদার,তোজাম বিশ্বাসের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।

হামলার স্বীকার পরিবারগুলো জানায়,গত ইউপি নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার অপরাধে বাড়িতে পুরুষ মানুষ থাকেনা। দুই মাস ধরে তারা গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। গতকাল রাতে বাড়ীঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট করেছে। বাড়িঘরে বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে। আমরা মহিলারাও গ্রাম ছেড়ে চলে যাচ্ছি।
বোড়ামারা গ্রামের বিধবা নারী ফিরোজা বেগম জানান, সাত বছর আগে তার স্বামী মারা গেছে। ছোট একটা ছেলে নিয়ে বাড়িতে বসবাস করতেন। অনেক কষ্ট করে একটি টিনের ঘর করেছিলেন। হামলাকারীরা তার ঘরটিও ভাংচুর করেছে।

শৈলকূপা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান,বোড়ামারা গ্রামে বাড়িঘর ভাংচুরের পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীরাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category